বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান সমাপ্ত

0
528

শরীয়তপুর (ভেদরগঞ্জ) প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার বুড়িহাট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকাল থেকে স্কুল মাঠে এই প্রতিযোগিতা শুরু হয় এবং বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন কোতোয়াল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক পিন্টু, রুদ্রকর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী।

উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগ সভাপতি এমএ মজলিশ খান, জেলা পরিষদ সদস্য আবুল মুনছুর আজাদ শামীম খান, পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাষ্টার সেলিম আকন, জেলা শ্রমিক ইউনিয়নের সধারণ সম্পাদক আলী আজ্জম মাদরব, জেলা ছত্রলীগ যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মজিবর রহমান খোকন এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সম্ভুনাথ পোদ্দার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here