বিয়ে হল মাত্র এক সপ্তাহের নোটিশেই

0
350

খবর ৭১:জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিন। দেশের ঘরোয়া ক্রিকেটের বড় আসর বিপিএল উপস্থাপনা করে দর্শকদের কাছে তিনি বিপিএলকন্যা হিসেবেই পরিচিত। মাস তিনেক আগে কানাডা প্রবাসী একজনের সঙ্গে প্রেমের ঘোষণা দেন। এর তিন মাস পরই দিলেন বিয়ের ঘোষণা। সবই করছেন কানাডা থেকেই। প্রেম এবং হুট করে বিয়ে প্রসঙ্গে কানাডা থেকে মুঠোফোনে সঙ্গে কথা বলেছেন তিনি। তার কিছু অংশ আজকের ‘হ্যালো…’ বিভাগে তুলে ধরা হল

* হুট করেই বিয়ে করে ফেললেন?
** আসলে বিয়েটা হুট করেই হল। কীভাবে কী হয়ে গেল বুঝতেই পারলাম না। মাত্র এক সপ্তাহের নোটিশে হল এটা। প্রেম আমাদের পছন্দে হলেও বিয়েটা পরিবারের সম্মতি ও ইচ্ছাতেই হয়েছে।

* তা হলে কি কানাডাতেই বসবাস করবেন?
** আমার বর তৌসিফ আহসান চৌধুরী কানাডার একটি প্রতিষ্ঠানের প্রপার্টি ম্যানেজমেন্ট ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। এখানেই সেটেল সে। বাংলাদেশে যায় মাঝে মাঝে। আর আমার সব আত্মীয়রাও ওখানে থাকেন। তাই কানাডায় আমার যাতায়াত একটু বেশিই হয়। বাংলাদেশ এবং কানাডা দু’দেশে ওড়াউড়ি করেই চলবে আগামী দিনগুলো। এরপর কোথায় স্থায়ীভাবে থাকব সেটি সময়ই বলে দেবে।

* মাত্র তিন মাসের প্রেমের পরই বিয়ে করলেন। এ সংক্ষিপ্ত সময়ে নিজেদের মধ্যে জানাশোনার ব্যাপারটি পুরোপুরি হয়েছে?
** তৌসিফের সঙ্গে আমার পরিচয় প্রায় বছরখানেক। আমার বন্ধুদের মাধ্যমেই ওর সঙ্গে পরিচয়। তখন থেকেই ওকে জেনেছি। দারুণ একজন মানুষ। আমি ও আমার কাজের প্রতি তার রেসপেক্ট দেখে আমি মুগ্ধ। তবে আমি মনে করি কোনো মানুষকে বুঝতে হলে দীর্ঘ সময়ের দরকার নেই। এক মুহূর্তের ব্যবহারেই আপনি বুঝতে পারবেন। আর কাউকে একবার না বুঝলে ইহজীবনে বোঝা সম্ভব নয়।

* দীর্ঘদিন ধরেই বিদেশে রয়েছেন। হুট করেই বিয়ে করলেন। এবারের বিপিএলটাও হাতছাড়া হয়ে গেল। ক্যারিয়ারে কি এটার প্রভাব পড়বে না?
** এবারের বিপিএল উপস্থাপনায় আমি নেই। শুধু বিপিএলে নয়, দেশের অনেক বড় বড় অনুষ্ঠান উপস্থাপনার কথা থাকলেও সেখানেও থাকতে পারিনি। বিষয়টি নিয়ে অনেকেই প্রশ্ন করছেন। অনেক ভক্তরাও ফেসবুকে বিপিএলে আমাকে মিস করছেন বলে মেসেজ পাঠাচ্ছেন। আমার প্রতি তাদের ভালোবাসাকে শ্রদ্ধা জানাই। কিন্তু কিছুই করার নেই। এমন একটা সময়ে কাজের চেয়ে সংসারটাকেই প্রাধান্য দিতে চাইছি। তবে আমি মনে করি কেউ যদি নিয়মিত কাজ করতে চায় তা হলে তার বিয়ে কোনো প্রভাব পড়ে না। বাংলাদেশে না থাকায় ক্যারিয়ারের ক্ষেত্রে কিছুটা প্রভাব তো পড়বেই।

* দেশে ফিরবেন কবে?
** এখনও কিছুই বলতে পারছি না। এখন তো আর আমার একার সিদ্ধান্ত নয়। দু’জনে মিলেই সিদ্ধান্ত নিতে হবে। তবে শিগগিরই ফিরব বলে আশা রাখছি।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here