বিয়ের পরে শুনি সে দুই মেয়ের মা

0
337

খবর ৭১:ভারতীয় ক্রিকেট দলের পেসার মুহাম্মদ সামি ও তার স্ত্রী হাসিন জাহানের মধ্যে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা চলছেই। এরই মধ্যে বৃহস্পতিবার সুপ্রিমকোর্ট নিযুক্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসকদের কমিটির (সিওএ) কাছে হাসিন জাহানের অভিযোগপত্র ও এফআইআরের অনুলিপি পাঠিয়েছে হাসিনের আইনজীবী।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় হাসিনের আইনজীবী জাকির হোসেন জানিয়েছেন, ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা হয়েছে। ইতিমধ্যেই সামির বিরুদ্ধে হাসিনের অভিযোগপত্র ও এফআইআরের অনুলিপি সুপ্রিমকোর্ট নিযুক্ত প্রশাসকদের কমিটির চেয়ারম্যান বিনোদ রাইয়ের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।

অন্যদিকে নয়াদিল্লিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের দুর্নীতি দমন শাখার প্রধান নীরজ কুমার মুহাম্মদ সামিকে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছেন। শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ডের সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এরই মধ্যে সামি গণমাধ্যমের কাছে পাল্টা অভিযোগ করেছেন। তিনি বলেন, আগের বিয়ে সম্পর্কে হাসিন আমাকে সম্পূর্ণ অন্ধকারে রেখেছিল। হাসিনের আগের পক্ষের যে দুই কন্যাসন্তান রয়েছে তা জানতাম না। বিয়ের পরে জানতে পারি। তার আগে আমাকে বলা হয়েছিল ওই দুই কন্যাসন্তান ওর বোনের।

যার উত্তরে হাসিনের আইনজীবী বলছেন, সামিকে বিয়ের আগে রবীন্দ্রনগরে ভাড়া থাকত হাসিন। সেখানে ও রোজ যেত। হাসিনের আগের বিয়ের ব্যাপারে সব কিছু জেনেই ওকে বিয়ে করেছিল সামি। এখন নিজেকে বাঁচাতে এসব বলছে।

হাসিন এত দিন বলছিলেন, যে তাকে সংসার খরচের জন্য ৫০ হাজার টাকার বেশি দেয়া হতো না। কিন্তু সামি অভিযোগ করেছেন, তার ডেবিট কার্ড থেকে বছরে দেড় কোটি টাকা খরচ করেছেন তার স্ত্রী। জবাবে হাসিন বলেন, বছরে দেড় কোটি টাকা সংসার চালানোর জন্য যদি সামি দিত তাহলে তো আর কোনো ত্রুটিই থাকত না।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here