বিয়ের আসরেই গ্রেফতার হবেন মিঠুনের ছেলে ও স্ত্রী!

0
490

খবর ৭১ঃবিয়ের ঘণ্টা বাজছে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর। কিন্তু সেই ঘণ্টার পেছনে কড়া নাড়ছে গ্রেফতারি পরোয়ানা।

মিঠুন চক্রবর্তীর ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে অভিনেত্রীর ধর্ষণ মামলায় তাদের গ্রেফতার করা হতে পারে। মুম্বাই হাইকোর্টে তারা জামিন আবেদন করলেও তা খারিজ করে দিয়েছে কোর্ট।

দিল্লির রোহিণী আদালতের নির্দেশনা অনুযায়ী অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলা রুজু করা হয়। প্রতারণার মামলা রুজু হয় মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও।

এর পরেই মুম্বাই হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন তারা। তাদের সেই আরজি খারিজ করে দিয়েছেন মুম্বাই হাইকোর্ট। তবে তারা দিল্লি আদালতে আগাম জামিনের আবেদন করতে পারেন বলে জানিয়েছেন মুম্বাই হাইকোর্টের বিচারপতি অজয় গডকড়ী।

এদিকে অভিযোগকারিণীর আইনজীবী রবি সোনি ভারতের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আমার মক্কেলকে মহাক্ষয় গত ৪ বছর ধরে চেনেন। মিমো তার ওপর যৌন নির্যাতন করেছেন এবং তার সঙ্গে প্রতারণা করেছেন। তার পানীয়তে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে। পাশাপাশি মিমো আমার মক্কেলকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়ে এসেছিলেন। এমনকি বিয়ের জন্য মিমোর সঙ্গে আমার মক্কেলের ঠিকুজি কুষ্ঠিও মেলানো হয়।

তিনি বলেন, পরে আমার মক্কেলকে বিয়ে করতে পুরোপুরি অস্বীকার করেন মিমো। তিনি সন্তানসম্ভবা হয়ে পড়লে তাকে জোর করে গর্ভপাত করান মহাক্ষয় ও তার মা যোগিতা বালি। এর পরেও আমার মক্কেল মহাক্ষয়কে বিয়ে করতে প্রস্তুত ছিল। কিন্তু চক্রবর্তী পরিবার তাকে গ্রহণ করতে রাজি হয়নি। যাই হোক আগামী দু-একদিনের মধ্যেই মহাক্ষয়কে গ্রেফতার করা হতে পারে।

এদিকে শনিবার পরিচালক, প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মার সঙ্গে বিয়ের কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর। ওই দিন উটির এক হোটেলে মহাক্ষয় ও মাদালসার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। যদিও সেই বিয়ের অনুষ্ঠানের মধ্যেই মিমোর গ্রেফতারের আশঙ্কা করা হচ্ছে।

খবর ৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here