বিশ্ব জানে রোনালদো কি করতে পারে

0
367

খবর৭১: লা লিগায় মৌসুমের শুরু থেকে নিজেকে মেলে ধরতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। সম্প্রতি ফর্মে ফিরার আভাস দিচ্ছেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।শনিবার সোসিয়েদাদকে ৫-২ গোলে উড়িয়ে দেওয়ার ম্যাচে রোনালদোর চমৎকার হ্যাট্রিক দেখে আশাবাদী হয়ে উঠেছেন কোচ জিনেদিন জিদানও। দলের সেরা খেলোয়াড়ের এমন পারফরম্যান্সের পর চ্যাম্পিয়ন্স লিগ প্রতিপক্ষ পিএসজিকে হুশিয়ার বার্তাও দিয়ে রাখলেন রিয়াল মাদ্রিদ।

কিন্তু গনমাধ্যমে পর্তুগিজ এই ফরোয়ার্ডকে নিয়ে উঠেছে নানা রকম গুঞ্জন। রিয়ালের জার্সিতে ভবিষ্যতে মাঠে নামা নিয়ে শুনা যাচ্ছে অনেক কথা।গনমাধ্যমে উঠেছে যে, প্যারিসের ক্লাবে নাম লেখাতে পারেন রোনালদো আর পিএসজি ছেড়ে রিয়ালে পাড়ি জমাতে পারেন সাবেক বার্সেলোনার ফরোয়ার্ড নেইমার।

কিন্তু রিয়ালের সেরা ফরোয়ার্ড রোনালদোকে নিয়ে এমন টা ভাবতে নারাজ ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। এ বিষয়ে তিনি বলেন,‘ রোনালদোর ভবিষ্যত নিয়ে এমন গুঞ্জনের সত্যতা আছে বলে আমি মনে করিনা। যদি সে রিয়ালে ভালো না থাকতো তবে সে এই ক্লাবের হয়ে খেলতো না। এই ক্লাবের জন্য সে সবকিছু করতে পারে। বিশ্ব জানে রোনালদো কি করতে পারে। রিয়ালের ইতিহাস দেখলেই বুজতে পারবেন। আমি মনে করি, সে রিয়ালেই সুখী।’

চলতি মৌসুমে ৩৩ বছর বয়সী রোনালদো সব প্রতিযোগিতা মিলে ২৮ ম্যাচে করেছেন ২৩ টি গোল।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here