বিশ্বকাপে “ধুম ধুম”

0
1068

খবর৭১ঃ ক্রিকেট মানেই তারুণ্য আর উন্মাদনা । আসন্ন বিশ্বকাপকে ঘিরে প্রস্তুত বাংলাদেশও।

এদিকে এ বিশ্বকাপকে আরও চাঙ্গা করতে অবশেষে ওয়াও প্লেতে মুক্তি পাচ্ছে বিশ্বকাপের থিম সং ‘ধুম ধুম’। ‘ধুম ধুম’ শীর্ষক এ গানটি সবার জন্য উন্মুক্ত করা হবে। আর এ গানের মিউজিক ভিডিওর মাধ্যমে বিশ্বকাপে অংশগ্রহণকারী বাংলাদেশ দলকে উৎসাহ তথা বাংলাদেশের ক্রিকেট তারুণ্য কে আরো উদ্দীপ্ত করে তোলা হবে।

গানটি ৩ মিনিট ৩৯ সেকেন্ডের। বাংলাদেশের অন্যতম সফল সংগীত শিল্পী ‘আলভী এর সঙ্গে গানটি গেয়েছেন বাবলু কবির ও দেবশ্রী অন্তরা রয় চৌধুরী, গানটির গীতিকার আলিফ প্রভাত। গানটির ভিডিও নির্দেশনায় ঈশান হায়দার।

এদিকে এ গান মুক্তি পাওয়ার আগে আলভী ও ঈশান হায়দার গণমাধ্যমকে বলেন, ‘আমাদের বৈচিত্র্যতাকে উদযাপন করাই মূলত আমাদের থিম সং’র মূল লক্ষ্য। এ গানটির মাধ্যমে আমরা পৃথিবীকে আমাদের তারুণ্য ও উদ্দীপনার বৈচিত্র্যকে তুলে ধরতে চাই। এটিই আমাদের লক্ষ্য।’
আজ সন্ধ্যা ৭:৩০ মিনিটে ওয়াও প্লে’র স্বত্তাধিকারী এবং কামরুল গ্রুপ এর চেয়ারম্যান জনাব ড. কামরুল আহসানের বনানী অফিসে গানের সংগীত শিল্পী জনাব আলভী’র সঙ্গে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কামরুল গ্রুপের মার্কেটিং হেড জনাব মোহাম্মদ আমিনুল ইসলাম (বাদল), ওয়াও প্লে’র নির্বাহী প্রযোজক জনাব ঈশান হায়দার, আরো উপস্থিত ছিলেন কামরুল গ্রুপের প্রধান ক্রিয়েটিভ গ্রাফিক ডিজাইনার জনাব মোঃ সৈকত সবুজ।

এ ব্যাপারে ওয়াও প্লে’র স্বত্তাধিকারী এবং কামরুল গ্রুপ এর চেয়ারম্যান জনাব ড. কামরুল আহসান বলেন, ‘খেলাধুলার মঞ্চে সঙ্গীতের যে প্রভাব ও গুরুত্ব তা মেনে নেওয়া ছাড়া উপায় নেই। খেলোয়াড়দের উজ্জীবিত করা থেকে শুরু করে দর্শকদের জন্য একটা পরিচিত সুর প্রয়োজন। আমি নিশ্চিত এ থিম সংটা বিশ্বকাপে বাংলাদেশর প্রাণ হয়ে থাকবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here