বিশ্বকাপে জাতীয় দলের অফিসিয়াল জার্সি কিনতে পারবেন সমর্থকরা

0
308

খবর ৭১ঃ বিশ্বকাপ দোরগোড়ায়। উন্মাদনায় ভাসার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। আর বিশ্বকাপ উপলক্ষে জাতীয় দলের একটা জার্সি না হলে চলে! কিন্তু, এতদিন ইচ্ছা থাকার পরেও বাংলাদেশ দলের অফিশিয়াল জার্সি কিনে পরার সুযোগ ছিলোনা ভক্তদের। কিনলেও নিম্নমানের আর আনঅফিসিয়াল জার্সিই কিনতে হত। তবে এবার আর হতাশ হতে হবে না।
বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য দারুণ এক সংবাদ নিয়ে এলো বিসিবি ও জার্সি নির্মাণকারী প্রতিষ্ঠান স্পোর্টস এন্ড স্পোর্টস ডিজাইন। ঘোষণা দেওয়া হয়েছে, আগামী মাস থেকেই বাজারে পাওয়া যাবে বাংলাদেশ দলের অফিসিয়াল রেপ্লিকা জার্সি। যা বাজারে আনবে স্পোর্টস এন্ড স্পোর্টস ডিজাইন।
দেশের ক্রিকেটে এই প্রথম সমর্থকদের এমন সুযোগ করে দেওয়ার ব্যাপারে সংবাদ সম্মেলনে বিস্তারিত প্রক্রিয়া উল্লেখ করেন উপস্থিত বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন ও জার্সি নির্মাণকারী স্পোর্টস এন্ড স্পোর্টজের মালিক মেহতাব উদ্দিন আনোয়ার সেন্টু। তারা জানান, আগামী ২৫ এপ্রিল থেকেই বাজারে পাওয়া যাবে এ জার্সি।
চুক্তি অনুযায়ী, আগামী এক বছরের জন্য বাংলাদেশ জাতীয় দলের রেপ্লিকা জার্সি, ম্যাচ জার্সি বিক্রির অনুমোদন কেবল স্পোর্টস এন্ড স্পোর্টস ডিজাইনেরই থাকবে।
সংবাদ সম্মেলনে জার্সি বিক্রির প্রক্রিয়া নিয়ে খুব বেশি বলা না হলেও দেশীয় কোন ব্র্যান্ড শপ আউটলেটের মাধ্যমে জার্সিগুলো বাজারে আসবে তা শিগগিরই জানিয়ে দিবে প্রতিষ্ঠানটি। জার্সির দামের ব্যাপারেও নির্দিষ্ট করে কিছু না বলা হয়নি।
বিসিবি থেকে জানানো হয়, ‘স্পোর্টস এন্ড স্পোর্টস ডিজাইন’ বাংলাদেশ ক্রিকেট বোর্ড অনুমোদিত একমাত্র প্রতিষ্ঠান। তাদের বাইরে কেউ বিসিবির লোগো ব্যবহার করে জার্সি তৈরি করলে তা চোখে পড়ার সঙ্গে সঙ্গেই আইনি ব্যবস্থা নেয়া হবে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here