বিরামপুরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত : অস্ত্র ও মাদক উদ্ধার

0
530
সৈয়দপুরে বিভিন্ন মামলার আসামি কুখ্যাত মনোয়ার গ্রেফতার

মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
দিনাজপুরের বিরামপুরে পুলিশের সঙ্গে মাদক পাচারকারিদের বন্দুক যুদ্ধে অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় মাদক ব্যবসায়ীদের ছোড়া গুলিতে তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন বিরামপুর থানার সহকারি উপ- পরিদর্শক শাহাজাহান আলী ও নিরঞ্জন রায় এবং কনস্টেবল দেলোয়ার হোসেন। তাদেরকে দিনাজপুর পুলিশ লাইনস্ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির জানান,আজ মঙ্গলবার ভোরে বিরামপুর পৌর এলাকার মিরপুর নামক স্থান দিয়ে ভারতীয় সীমান্ত এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের একটি গ্রুপ মাদক নিয়ে আসছে এমন সংবাদ আসে তাদের কাছে। পরে মাদক উদ্ধারে থানা পুলিশের একটি দল নিয়ে মিরপুর মাঠের পাশে একটি বাগানে অবস্থান নেই আমরা। কিন্তু সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাঁরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও ফাঁকা গুলি ছোড়ে।

এসময় অবস্থা বেগতিক দেখে মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থলে দেখতে পায় গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী আহত হয়ে পড়ে রয়েছে। সাথে সাথে পুলিশ সদস্যরা তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিনটি গুলি, তিনটি গুলির খোসা, একটি হাসুয়া, ২টি চাকু ও মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে আহত পুলিশ সদস্যরা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here