বিমান দুর্ঘটনায় নিহত পিয়াসসহ তিনজনের লাশ দেশে

0
227

খবর৭১: নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় নিহত আলিফউজ্জামান, মো. নজরুল ইসলাম ও পিয়াস রায়ের লাশ দেশে আনা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে বাংলাদেশের বিজি০৭২ কাঠমান্ডু-ঢাকা নিয়মিত ফ্লাইটে করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাশগুলো পৌঁছায়। বিমানবন্দরেই লাশগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে সকালে নেপাল কর্তৃপক্ষ বাংলাদেশ দূতাবাসের কাছে তিনজনের মরদেহ হস্তান্তর করে। পরে সকাল ১০টায় দূতাবাসের সামনে আলিফউজ্জামান ও মো. নজরুল ইসলামের জানাজা হয় এবং হিন্দু ধর্ম মোতাবেক পিয়াস রায়ের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, নিহত ২৬ জনের মধ্যে গত সোমবার নেপাল থেকে চিহ্নিত ২৩ জনের মরদেহ দেশে আনা হয়। কিন্তু তখন তিনজনকে শনাক্ত করা সম্ভব হয়নি। তবে বুধবার ফরেনসিক টেস্টের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়েছে।

ইউএস-বাংলার এ কর্মকর্তা আরও জানান, মরদেহগুলো বিমানবন্দর থেকে সরকারের উচ্চপদস্থ ব্যক্তিদের উপস্থিতিতে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মরদেহগুলো বিমানবন্দরের ৮নং গেট দিয়ে বের করা হয়। এর মধ্যে আলিফউজ্জামানের লাশ খুলনায়, মো. নজরুল ইসলামের লাশ রাজশাহী এবং পিয়াস রায়ের লাশ বরিশালে যাবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here