বিদ্যুতের দাবিতে হাতীবান্ধায় মহাসড়ক অবরোধ

0
474

হাসান মাহমুদ
লালমনিরহাট প্রতিনিধিঃ
নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের দাবিতে ২ ঘন্টা ধরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করে রাখে জেলার হাতীবান্ধা উপজেলার বিক্ষুব্ধ স্থানীয়রা।
শনিবার(৯ জুন) সন্ধ্যা ৭ টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার মেডিকেল মোড়ে হাজারো জনতা মহাসড়ক অবরোধ করে রাখে।
জানা গেছে, কয়েক দিন ধরে দিন-রাত ঠিকমত বিদ্যুত পাচ্ছে না। রাতে উকি দিলেও দিনে দেখা পান না জেলার হাতীবান্ধা ও পাটগ্রামবাসী। এতে নাভিশ্বাস করে তুলেছে গ্রাহকদের।
এদিকে শনিবার সারাদিন বিদ্যুৎ না থাকেও ইফতারের সময় কয়েক মিনিটের জন্য উকি দিয়েই আবারো লোডশেডিং এর কবলে পড়ে এ দুই উপজেলার মানুষ।
এতে করে অতিষ্ট সাধারন মানুষ ক্ষিপ্ত হয়ে উপজেলার মেডিকেল মোড়ে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক অবরোধ করে। এ সময় উভায় পাশে কয়েক শত যানবাহন আটকা পড়ে দুর্ভোগে পড়েছে ঈদে ঘরমুখো মানুষ।
খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২২ ঘন্টার মধ্যে এ অঞ্চলে বিদ্যুত সরবরাহ স্বাভাবিক করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেয় জনগন।
লালমনিরহাট সহকারী পুলিশ সুপার( বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে সেখানে গিয়ে অবরোধকারী ও বিদ্যুত বিভাগের সাথে কয়েক দফায় কথা বলে ২২ ঘন্টার মধ্যে বিদ্যুত সচল করার প্রতিশ্রুতিতে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ জনতা।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here