বিজয়ের মাসে জনগণের ভোটে আবারও নৌকার বিজয় হবে : এনামুল হক শামীম

0
438

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিজয়ের মাসে জনগণের ভোট দিয়ে আবারও নৌকার বিজয় হবে। কারণ, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, আর জননেত্রী শেখ হাসিনা মানে উন্নয়ন। তাই উন্নয়ন, অগ্রগতি ও স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষার জন্য জনগণের রায় আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেলে পরিণত হয়েছে। একজন শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই সব ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। বর্তমান সময়ে দেশের সবচেয়ে জনপ্রিয় দল আওয়ামীলীগ ও জনপ্রিয় নেত্রীর নাম শেখ হাসিনা এবং জনপ্রিয় প্রতিকের নাম নৌকা। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হবে।
রবিবার দুপুরে একাদশ সংসদ নিবার্চনে শরীয়তপুর-২ আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী হওয়ার পর শরীয়তপুরে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয়ের থেকে বের হয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, সাধারন সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, যুবলীগের কেন্দ্রীয় সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, পূর্তগাল আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রাফিক উল্যাহ মুন্সী, ইতালীর কাতানিয়া আওয়ামীলীগের সভাপতি সেলিম মোল্যা প্রমূখ।
এনামুল হক শামীম আরও বলেন, নৌকায় ভোট দিলে শেখ হাসিনা এগিয়ে যায়; আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। ষড়যন্ত্রকারীরা যতই ষড়যন্ত্র করুক, শেখ হাসিনার বিজয় ঠেকানো যাবে না। কারণ এদেশের মানুষ শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় দেখতে চায়।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here