‘বিজলী’ এখন অস্ট্রেলিয়ায়

0
506

খবর ৭১: চিত্রনায়িকা ববি এখন অস্ট্রেলিয়ায়। সেখানে তার অভিনীত ‘বিজলী’ ছবিটি দেখানো হবে। এরইমধ্যে অস্ট্রেলিয়ায় পৌঁছেছেন ববি। এতে বিজলী চরিত্রে তিনি অভিনয় করেছেন এই তারকা অভিনেত্রী। এ প্রসঙ্গে ছবির পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, প্রথমে অস্ট্রেলিয়ায় ‘বিজলী’র চারটি শো অনুষ্ঠিত হবে। দর্শক চাহিদার ওপর ভিত্তি করে শো বাড়ানোর পরিকল্পনা রয়েছে।
দেশে ‘বিজলী’ দর্শকের অনেক প্রশংসা পেয়েছে। আশা করছি, প্রবাসীদেরও মন জয় করতে পারবে। তিনি আরও বলেন, অস্ট্রেলিয়ায় প্রথম শোতে অংশ নিতে ববি আজ সেখানে পৌঁছেছেন। আমি অসুস্থ থাকায় যেতে পারিনি। সায়েন্স ফিকশন ছবিটি অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ডে মুক্তি পাবে।
পর্যায়ক্রমে আমেরিকা ও কানাডাসহ বিশ্বের বিভিন্ন দেশে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানান নির্মাতা। প্রযোজনা সূত্রে জানা যায়, ৮ই জুলাই সিডনিতে ছবিটির প্রথম প্রদর্শনী অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, গত ১৩ই এপ্রিল ‘বিজলী’ বাংলাদেশের ৭৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এতে ববি ছাড়াও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, আহমেদ শরীফ, মিজু আহমেদ, টাইগার রবি, শিমুল খান, কলকাতার অভিনেতা শতাব্দী রায় ও রণবীর। ববির নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার থেকে ছবিটি নির্মাণ করা হয়েছে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here