বিএনপি বহিষ্কার করলেও সংসদ সদস্য পদে কোনো প্রভাব পড়বে না: আইনমন্ত্রী

0
393

খবর ৭১: বিএনপি থেকে নির্বাচিত যে জনপ্রতিনিধিরা সংসদ সদস্য হিসেবে শপথ নিচ্ছেন, দল থেকে বহিষ্কৃত হলেও তাদের পদে কোনো প্রভাব পড়বে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।
আজ শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার চারগাছ এন আই ভূইয়া ডিগ্রি কলেজের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্বোধন শেষে এ কথা বলেন আইনমন্ত্রী।
বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির নেতারা সবকিছুতেই সরকারের ছায়া খোঁজেন। বিএনপির সেক্রেটারি জেনারেল জনগণকে এমনকি তার দলের নেতাকর্মীদেরও সম্মান করতে জানেন না।
সরকারের চাপে বিএনপির নির্বাচিত সংসদ সদস্য শপথ নিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে আইনমন্ত্রী বলেন, ঠাকুরগাঁও-৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য জাহিদুর রহমান আওয়ামী লীগের চাপে শপথ নেননি। জনগণের সঙ্গে উন্নয়নের প্রতিশ্রুতি বাস্তবায়ন করতেই শপথ নিয়েছেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, ফেনী সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত হত্যা মামলার বিচারকাজ দ্রুত সম্পন্ন করা হবে। ওই মামলার আসামিরা যত বড় ক্ষমতাবানই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না।
এর আগে, আইনমন্ত্রী কলেজ ক্যাম্পাসে সুধী সমাবেশে বক্তব্য রাখেন। এসময় কসবা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, রুহুল আমীন ভূইয়া বকুলসহ অনেকে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here