বিএনপি নেতা ও সাবেক প্রতিমন্ত্রী মিলন গ্রেপ্তার

0
258

খবর ৭১: সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহছানুল হক মিলনকে গ্রেপ্তার করেছে চাঁদপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার ভোরে চট্টগ্রামের চকবাজারের চট্টেশ্বরী এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। চাঁদপুর জেলার অ্যাডিশনাল এসপি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মিলন চাঁদপুর-১ (কচুয়া) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী ছিলেন। বিএনপি থেকে মিলনের মনোনয়ন পাওয়া অনেকটা নিশ্চিত বলে দাবি নেতাকর্মীদের।

পুলিশ সূত্র জানায়, জেলা ডিবি পুলিশের একটি দল চট্টগ্রাম নগরের চকবাজার থানার ৪৫২, চট্টেশ্বরী রোডের ‘মমতাজ ছায়ানীড়’ নামে একটি বাসায় অভিযান চালিয়ে মিলনকে গ্রেপ্তার করা হয়।

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনের বিরুদ্ধে চাঁদপুরে আদালতে ২৮টি মামলা বিচারাধীন। গত মঙ্গলবার একটি মামলায় তার আদালতে হাজির হওয়ার কথা ছিল তার। কিন্তু ওইদিন আদালতে হাজির হননি তিনি।

জানা যায়, বেশ কয়েকটি মামলায় জামিনে ছিলেন মিলন। কিন্তু দীর্ঘদিন ধরে বিদেশে ছিলেন তিনি। তাই এসব মামলায় হাজিরা দিতে পারেননি। এসব মামলার বেশ কয়েকটিতে তার বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা জারি করেন আদালত।

এদিকে আদালতে হাজিরার সময় নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কাছে আবেদন করেছেন এহছানুল হক মিলন। গত ১৮ নভেম্বর ‘আত্মগোপনে’ থাকা মিলনের সই করা চিঠি নিয়ে ইসিতে যান তার স্ত্রী নাজমুন্নাহার বেবী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here