বিএনপি নেতাকর্মীদের সাহস কম নয় : নজরুল

0
317

খবর ৭১ঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া নেতাকর্মীদের শান্তিপূর্ণ আন্দোলনের নির্দেশ দিয়েছেন উল্লেখ করে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিএনপির নেতাকর্মীদের সাহস ও সংখ্যা কম নয়।

আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে’ প্রতিবাদ সমাবেশে নজরুল ইসলাম এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, বিএনপির নেতাকর্মীদের সাহস ও সংখ্যা কম নয়। শুধু দেশনেত্রী খালেদা জিয়ার নির্দেশেই এই শান্তিপূর্ণ আন্দোলন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সুবিচার পাননি। এই সরকারের আমলে কেউ সুবিচার পাবেন কি না, তাও সন্দেহ আছে।

বিএনপির এই নেতা আরও বলেন, ‘আমাদের নেত্রী খালেদা জিয়া আদালতে বলেছেন, যারা শেয়ার মার্কেট, ব্যাংক লুট করছে, সুইচ ব্যাংকে টাকা জমিয়েছে—তাদের কোনো বিচার এবং তদন্ত হয় না। আর দোষ করেছি আমি? রায়ের পাতায় প্রশ্নবোধক চিহ্ন দাঁড়িয়ে গেছে।’

আজকের সমাবেশে সভাপতিত্ব করেন জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান। এছাড়া উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমুখ।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here