বিএনপি দেশে অসাংবিধানিক সরকার নিয়ে আসার ষড়যন্ত্র করছে

0
291

খবর ৭১:করে দেশে অসাংবিধানিক সরকার নিয়ে আসার ষড়যন্ত্র করছে।

তারা বলেন, দেশের জনগণ সব ষড়যন্ত্র নস্যাৎ করে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসবে।

গত ৯ জানুয়ারি চিফ হুইপ আ স ম ফিরোজ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব উত্থাপন করলে হুইপ মো. শাহাব উদ্দিন তা সমর্থন করেন।
গত ৭ জানুয়ারি দশম জাতীয় সংসদের ১৯তম ও বছরের প্রথম অধিবেশনের শুরুর দিন সংবিধান অনুযায়ী রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সংসদে ভাষণ দেন।

রাষ্ট্রপতির ভাষণে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আজ তৃতীয় দিনে সরকারি দলের আবদুল মান্নান আলোচনায় অংশ নেন।

আলোচনায় অংশ নিয়ে সরকারি দলের সদস্য বলেন, দেশে বর্তমানে গণতন্ত্র আছে বলেই উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার দূরদর্শী ও গতিশীল নেতৃত্বের কারণে খাদ্য ঘাটতির বাংলাদেশ আজ খাদ্য উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে। শুধু তাই নয় এখন খাদ্যের সাথে পুষ্টিমানের বিষয়েও গুরুত্ব দেয়া হচ্ছে। আর এ কারণে দেশে দারিদ্র্যের হার লক্ষ্যণীয়ভাবে কমে এসেছে। আর বাংলাদেশ এখ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

তারা বলেন, শুধু খাদ্যে নয়, দেশ আজ বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ অবকাঠামো, স্যানিটেশন, ডিজিটালাইজেশনসহ সকল ক্ষেত্রে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে।

আর এ জন্য বাংলাদেশ বর্তমানে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।
তিনি বলেন, সংবিধান অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে। এর বাইরে সংবিধানে আর কোন বিকল্প নেই।

তিনি আগামী নির্বাচনে অংশ গ্রহণ সম্পর্কে বিএনপির বক্তব্যের তীব্র সমালোচনা করেন। আসলে তারা আগামী নির্বাচনে হেরে যাবার বিষয়টি নিশ্চিত হয়ে এখন এসব কথা বলছেন।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here