বিএনপি ছাড়া আগামীতে নির্বাচন হবে না-জয়নুল আবেদীন ফারুক

0
267

 

স্বপন বিশ্বাস মাগুরা প্রতিনিধি: বিএনপি ছাড়া আগামীতে দেশে কোন নির্বাচন হবে না। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কে গনতন্ত্রের মা দাবি করে তার নি:শর্ত মুক্তির আগামী দিনের গন আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক। তিনি গতকাল সন্ধা ৭টায় মাগুরা জেলা বিএনপির কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্য কালে বর্তমান সরকারের কড়া সমালোচনা করেন।
মাগুরা ফাতেমা কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির আহবায়ক সৈয়দ আলী করিম এ কর্মি সভায় সভাপতিত্ব করেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবির মুরাদ, বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত, কেন্দ্রীয় বিএনপির সহ ত্রান ও পূনর্বাসন সম্পাদক নেওয়াজ হালিমা আরলী ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মো: মোস্তাফিজুর রহমান। এ ছাড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো: আকতার হোসেন, খান হাসান ইমাম সুজা, অধ্যক্ষ মহম্মদ আলী, আলী আহমেদ, আইয়ুব হোসেন, এড: শাহেদ হাসান টগরসহ যুবদল, ছাত্রদলের অর্ধশত নেতা বক্তব্য রাখেন। সভায় জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড বিএনপি ও এর সহযোগী সংগঠনের পাচশতাধিক নেতাকর্মী অংশ গ্রহন করে।
বক্তারা, অবিলন্বে বেগম খালেদা জিয়া এবং কাজী কামালসহ বিএনপির আটককৃত সকল নেতাকর্মির নি:শর্ত মুক্তি এবং মিথ্যা ও হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবি জানান। এ ছাড়া বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরেপেক্ষ সরকারের অধীনে দিতে সরকারের প্রতি আহবান জানান।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here