বিএনপি ক্ষমতায় না থাকলেও অসহায় মানুষদের পাশে আছে, হাতীবান্ধায় শীতবস্ত্র কম্বল বিতরণী সভায় ব্যারিস্টার হাসান রাজীব প্রধান

0
266

কাজী শাহ্ আলম,হাতীবান্ধা(লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ১২টি ইউনিয়নে ও পাটগ্রাম উপজেলা ৮টি ইউনিয়নসহ বিভিন্ন এতিমখানার ছিন্নমূল শীতার্থ মানুষের মাঝে ৭ হাজার পিছ শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও হাতীবান্ধা-পাটগ্রাম নির্বাচনী এলাকার মনোনয়ন প্রত্যাশি ব্যারিস্টার হাসান রাজীব প্রধান। তদুপলক্ষে ডাউয়াবাড়ীসহ বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন স্পটে পৃথক পৃথকভাবে বিতরনি সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় তিনি বলেন বিএনপি ক্ষমতায় না থাকলেও অসহায় মানুষদের পাশে আছে এবং ভবিষতেও থাকবে। বিএনপি এলাকার সর্বপ্রকার দূযোর্গ মোকাবেলায় ব্যক্তিগত তহবিল নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তিনি বৃহস্পতিবার দিন ব্যাপী নিবার্চনী এলাকা হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলার বিভিন্ন স্পটে ঘুরে ঘুরে ব্যক্তিগত তহবিল থেকে ক্রয়কৃত মান সম্পুর্ন ৭ হাজার পিছ শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা বিএনপি’র সদস্য সচিব আফজাল হোসেন মিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরল ইসলাম প্রমাণিক, সাবেক চেয়ারম্যান ছাইয়াকুল ইসলাম, ডাউয়াবাড়ী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আনোয়ারুল ইসলাম ওয়াসিম, বিএনপি নেতা আব্দুল হাই, যুবদল নেতা ইউনুস আলী লাভলু, শ্রমিকদল নেতা আবু সাঈদ, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান মতি, যুগ্ন সম্পাদক আরাফাত হোসেন ইস্তি,ছাত্রদল কলেজ শাখা সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here