বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভা আজ

0
407

খবর৭১: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বৈঠক সভা আজ। রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে এ সভা। শনিবার (০৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় শুরু হবে, শেষ বিকেল ৫টায়। এতে প্রধান অতিথি থাকবেন দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

২০১৬ সালের মার্চে বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়। ওই বছরের আগস্টে ৫০২ সদস্যের নির্বাহী কমিটি গঠিত হয়। গঠনতন্ত্র অনুযায়ী প্রতি ছয় মাসে নির্বাহী কমিটির একটি বৈঠক হওয়ার কথা থাকলেও এই কমিটির কোনো বৈঠক এখন পর্যন্ত অনুষ্ঠিত হয়নি। বর্ধিত সভা হওয়ার কারণে নির্বাহী কমিটির সদস্য ছাড়াও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, প্রতিটি সাংগঠনিক জেলার সভাপতি এতে উপস্থিত থাকবেন।

সম-সাময়িক রাজনৈতিক পরিস্থিতি, জাতীয় নির্বাচন ও খালেদা জিয়ার মামলার রায় পরবর্তী পরিস্থিতি মোকাবেলা নিয়ে সভা থেকে দিক নির্দেশনা আসতে পারে বলে ধারণা করছেন বিএনপির নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নির্বাহী কমিটির সভার পরিচয়পত্র বিলি করেছে দলটি। জানানো হয়েছে কোথাও সভা করতে পুলিশের অনুমতি না মেলায় শেষ পর্যন্ত রাজধানীর হোটেল লা মেরিডিয়ানেই সভাটি অনুষ্ঠিত হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here