বিএনপিও চায়না তারেক জিয়া দেশে আসুক : কাদের

0
394

খবর ৭১ঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিও চায়না তারেক জিয়া দেশে আসুক। এতদিন শুনতাম চিকিৎসার জন্য তিনি লন্ডন গিয়েছেন এখন দেখি অন্য কথা। তারেক জিয়া দেশ থেকে চলে গেছেন আর রাজনীতি করবেন না বলে। এখন দেখা গেল যে সে সাজাপ্রাপ্ত পলাতক আসামী। আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জের ভুলতা আড়াইহাজার সড়কের কাজ পরিদর্শন শেষে উজান গোপিন্দীতে এক জনসভায় ভাষণকালে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, খালেদা জিয়া বলেছিলেন আওয়ামীলীগ একশ বছরেও ক্ষমতায় আসতে পারবেনা। কিন্তু আওয়ামী লীগই সবচেয়ে বেশি সময় ক্ষমতায় রয়েছে। বিএনপি আন্দোলন করবে এ বছর নাকি সে বছর। রোজার ঈদের পর নাকি কোরবানির ঈদের পর সেটাই তারা ঠিক করতে পারছেনা।
উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, কাজের লোককে ভোট দেবেন, দলের লোককে নয়। যিনি কাজ করে তাকেই নির্বাচিত করবেন। মনে রাখবেন, টাকা পয়সা কিন্তু থাকবেনা, মানুষের কাজে আসলে সেটাই থাকবে।
দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ক্ষমতার দাপট দেখাবেন না, জনগন যেভাবে ভালো থাকে সে কাজ করুন। ক্ষমতার দাপট দেখিয়ে মানুষের ভালোবাসা হারাবেন না। জনগনের কাছে যান, তাদের জন্য কাজ করুন। এসময় তিনি নারী উন্নয়ন ও ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভূমিকা ও অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড পাওয়ায় তার প্রশংসা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু আড়াহাজার উপজেলা চেয়ারম্যান শাহজাহান মিয়া. উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আঃ রশিদ ভূইয়া, সাবেক সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ আলাউদ্দিন প্রমুখ।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here