বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত

0
652
বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা সীমান্তের ওপারের ভারতীয় গোয়ালপুকুর থানার তীলগাঁও ক্যাম্পের বিএসএফ সদস্যের গুলিতে সাজু (৪০) নামে এক বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত হয়েছে।

বিজিবি ও এলাকাবাসীদের সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার বালিয়াবস্তী আন্ধারকুঠি গ্রামের মরহুম সামশুল হকের ছেলে সাজুসহ কয়েকজন গরু ব্যাবসায়ী মিলে আজ ভোররাতে নাগরভিটা সীমান্তের ৩৭৬/১ সাব পিলারের কাছে গরু কিনতে যান। এ সময় ভারতীয় তীলগাঁও ক্যাম্পের বিএসএফ জওয়ানরা বাংলাদেশী ব্যবসায়ীদের লক্ষ্য করে এলোপাথারীভাবে কয়েক রাউন্ট গুলি ছুড়তে থাকে। এতে গুলিবৃদ্ধ হয়ে বাংলাদেশী গরু ব্যবসায়ী সাজু মাটিতে নুড়িয়ে পড়ে। ঘটনাস্থলে তার মৃ্ত্যু হয়। বাকী ব্যবসায়ীরা কোন রকমে এপারে পালিয়ে আসতে সক্ষম হয়। আজ বিকাল ৪টায় এলাকাবাসী তার পরিত্যাক্ত লাশ দেখতে পেয়ে বালিয়াডাঙ্গী থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, এলাকা বাসীদের তথ্য মতে পারিবারীকভাবে নিহতের ঘটনাটি নিশ্চিত হওয়ার পর নাগর নদী থেকে লাশের সন্ধান পাওয়ার পর বিজিবি ও পুলিশের উপস্থিতিতে লাশ উদ্ধার করে স্থানীয় থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নাগরভিটা কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুস সালাম জানান, নিহতের লাশ থানা পুলিশ নিয়ে গেছে। এদিকে, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত সাইফুল ইসলাম জানান, নাগরভিটা সীমান্ত এলাকার নাগর নদীতে সাজুর লাশ দেখতে পেয়ে থানায় সংবাদ জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের পিঠে গুলির দাগ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here