বালিয়াডাঙ্গীতে তিন দিন ব্যাপী বৃক্ষ মেলা উদ্বোধন

0
502

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও: “পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে তিন দিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়। মঙ্গলবার বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বরে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম।
শুরুতেই একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছাড়াও বক্তব্য দেন, বিশেষ অতিথি বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্রভাষক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাফীয়ার রহমান, সহকারী কৃষি কর্মকর্তা সুমন, পিপি আই এহেসানুল হক বাবুল প্রমূখ।
এ সময় উপজেলার বিভিন্ন নার্সারি মালিক, সূধীজন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। মেলায় প্রায় ৩০ টি স্টল বসানো হয়েছে। শেষে প্রধান অতিথি ছাত্র-ছাত্রী ও জনসাধারণের মাঝে বিভিন্ন প্রজাতির বনজ, ফলদ ও ঔষুধি গাছের চারা বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here