বামনায় বিয়ের প্রলোভনে অনার্স পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষন: ধর্ষক গ্রেফতার

0
775

বামনা(বরগুনা)সংবাদদাতাঃ
বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া গ্রামের কালু কর্মকারের ছোট ছেলে অনুপম কর্মকার(২৫) দিনের পর দিন বিয়ে করার প্রলোভন দিয়ে ধর্ষন করে একই গ্রামের বরিশাল হাতেম আলী কলেজের অনার্স প্রথম বর্ষে পড়ুয়া এক ছাত্রীকে। এঘটনায় ধর্ষিতা ওই ছাত্রী বাদী হয়ে গত মঙ্গলবার রাতে বামনা থানায় নারী ওশিশু নির্যাতন দমন আইনে ২জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। বামনা থানাপুলিশ ধর্ষক অনুপম কর্মকারকে গ্রেফতার করে বুধবার সকালে বরগুনা জেল হাজতে পাঠায়।
মামলা সূত্রে জানাগেছে, ধর্ষিতা ওই ছাত্রীর বাবা একজন দিনমজুর, এই অসহাত্বের সুযোগে অনুপম কর্মকার বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। এমনকি ধর্ষিতার বাড়িতে একটি অনুষ্ঠানে ধর্ষক অনুপম কর্মকার তাকে হিন্দু বিবাহের প্রথা অনুযাীয় মিথ্যা সিঁদুর ও নাকফুল পড়িয়ে দেয় এবং তাদের বিবাহ হয়ে গেছে দাবী করে তার সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে। পরে গত ১ জুলাই ধর্ষিতাকে বরগুনা কোর্টে নিয়ে বিয়ে করার প্রলোভন দিয়ে তাকে বাড়ি থেকে নিয়ে বরগুনার উদ্দেশে রওনা হয়, মাঝ পথে ওই ছাত্রীকে একা ফেলে ধর্ষক পালিয়ে যায়। এ বিষয়টি এলাকায় জানাজানি হলে ধর্ষিতার পরিবার তাকে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে তুলে নেওয়ার প্রস্তাব দিলে অনুপম বেকে বসে এবং ধর্ষনের কথা অস্বীকার করে। পরবর্তীতে কোন উপায় না পেয়ে ধর্ষিতা ওই অনার্স পড়–য়া ছাত্রী গত ১১ জুলাই মঙ্গলবার বামনা থানায় ২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। মামলার আসামীরা হলো, অনুপম কর্মকার(২৫) ও তার সহোযোগী মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা গ্রামের মিলন কর্মকার।
এ ব্যাপারে বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ সাহাবুদ্দিন জানান, ধর্ষক অনুপম কর্মকারকে বরগুনা কোর্টে পাঠানো হয়েছে এবং ভিকটিম ওই অনার্স পড়ুয়া ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা সিভিল সার্জন অফিসে নেওয়া হয়েছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here