বাবাকে বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে শ্বাসরোধ করে হত্যা

0
243
বাবাকে বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে শ্বাসরোধ করে হত্যা

খবর ৭১: আশুলিয়ায় টাঙ্গাইলগামী একটি বাসের চালক ও সহযোগীদের বিরুদ্ধে বাবাকে মারধর করে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম জরিনা খাতুন (৪৫)। তিনি সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার খাস কাওলিয়া গ্রামের মহির মোল্লার স্ত্রী।
শুক্রবার রাতে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে টাঙ্গাইলগামী একটি লোকাল বাসে এ ঘটনা ঘটে।
আশুলিয়া থানার এসআই বিজন কুমার দাস সাংবাদিকদের জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মরাগাং এলাকার ঢাকা-টাঙ্গাইল সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করেন তারা।
তিনি বলেন, নিহত নারী কালো রঙের বোরখা পরিহিত ছিলেন। তার শরীরে কোন ক্ষত না থাকলেও গলায় কালো দাগ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যার পর তাকে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এছাড়া ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত নারীর বাবা আকবর আলী বেশ বয়সী হওয়ায় তার নিকট থেকেও এ ব্যাপারে স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে না।
তিনি আরও বলেন, এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে নিহতের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় বাসের চালক, হেলপারসহ অজ্ঞাতদের আসামি করা হয়েছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে।
মারধরের শিকার বাবা আকবর আলী (৭০) জানান, কয়েক দিন আগে তিনি ও তার মেয়ে আশুলিয়ার জামগড়া এলাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে আসেন। শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জ যাওয়ার উদ্দেশে আশুলিয়ার ইউনিক এলাকা থেকে টাঙ্গাইলগামী একটি বাসে ওঠেন বাবা ও মেয়ে। তবে বাসটি টাঙ্গাইল না গিয়ে বিভিন্ন স্থান ঘুরে আবার আশুলিয়ার দিকে চলে আসে।
তিনি আরও জানান, কেন আবার আশুলিয়া ফিরে এলো জানতে চাইলে বাসের হেলপার ও সুপারভাইজারসহ কয়েকজন তাদের মারধর করে মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। এসময় চিৎকার করলে চলন্ত বাস থেকে আমাকে ফেলে দেয় তারা। আমি বিষয়টি টহল পুলিশকে জানালে তারা প্রায় ২ কিলোমিটার সামনে গিয়ে মরাগাঙ এলাকায় রাস্তার পাশ থেকে মেয়ে জরিনা বেগমের মরদেহটি খুঁজে পায়। পরে রাত ১টার দিকে মরদেহ থানায় নিয়ে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here