বান্দরবানে ৩দিন ব্যাপি উন্নয়ন মেলা

0
422
নুসিং থোয়াই মার্মা (বান্দরবান প্রতিনিধি) :
উন্নয়নের রোল মডেল,শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগান কে সামনে রেখে  দেশের উন্নয়নের চিত্র দেশবাসীর কাছে তুলে ধরতে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে ০৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু হয়েছে। বান্দরবান জেলা প্রশাসন আয়োজিত তিন দিনব্যাপী এই মেলা চলবে ১১ জানুয়ারি হতে ১৩ জানুয়ারি পর্যন্ত। এই বছরের অগ্রগতি ও উন্নয়নে চিত্র তুলে ধরতে বান্দরবানে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে সামনে সরকারি বেসরকারি এনজিও সহ ৭৪টি দোকানে বির্তকিত বা প্রতিযোগীতামূলক  হয়ে উঠেছে।
এসময় শহরে প্রদক্ষিণ র্যালি শেষে বান্দরবান জেলা প্রশাসক প্রাঙ্গনে উন্নয়ন মেলায় বেলুন উড়িয়ে উদ্ভোধন করেন প্রধান অতিথি জনাব, অপরূপ চৌধুরী,পিএইচডি, সচিব মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু, ক্যশৈহ্লা চেয়ারম্যান বান্দরবান জেলা পরিষদ, জনাব, মুহাম্মদ সুবায়ে সালেহীন, ব্রিগেডিয়ার এসইউপি,এনডিইউ,পিএসসি রিজিয়ন কমান্ডার ৬৯ পদাতিক ডিভিশন বান্দরবান ,  জনাব, সঞ্জিত কুমার রায়, পুলিশ সুপার বান্দরবান, জনাব, মোহাম্মদ ইসলাম বেবী, মেয়র বান্দরবান পৌরসভা।
সভাপতিত্ব করেন জনাব, দিলীপ কুমার বণিক, জেলা প্রশাসক বান্দরবান।
উন্নয়ন মেলা উৎসবে প্রধান অতিথি এবং বিশেষ বক্তারা বলেন, সরকারের সাফল্য ও দর্শন তৃণমূল পর্যায়ের মানুষের কাছে পৌঁছে দিতেই এই মেলার আয়োজন করা হয়েছে। মেলায় সরকারের বিভিন্ন ধরনের উন্নয়ন কর্মকাণ্ডের বিষয়ে আলোচনা হয়েছে।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here