বাড্ডায় কথিত বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

0
306

খবর৭১: রাজধানীর বাড্ডায় সাতারকুল এলাকায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল ইসলাম ওরফে নুরী (৩৮) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎকস তাকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সামসুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজধানীর মেরুল বাড্ডার মাছ বাজার এলাকায় আবুল বাসার বাদশা (৩০) নামে এক ব্যক্তিকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় জনতার সহায়তায় হাতিরঝিল থেকে নুরুল ইসলামকে অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ। এ সময় অন্য সহযোগীরা পালিয়ে যায়। নুরী বনানীর এমএস মুন্সি ওভারসিজ (জনশক্তি রপ্তানি) প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০) হত্যা মামলারও আসামি।

শনিবার রাতে তাকে সঙ্গে নিয়ে গোয়েন্দা পুলিশের একটি দল পালিয়ে যাওয়া অন্য সন্ত্রাসীদের ধরতে অভিযানে গেলে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে নুরুল ইসলাম গুলিবিদ্ধ হন।

পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলেও জানান তিনি। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here