বাগেরহাটে ৭৭০ যানবাহনকে মামলা, ৭ লক্ষাধিক টাকা জরিমানা

0
267

বাগেরহাট প্রতিনিধিঃ
ট্রাফিক সপ্তাহ উপলক্ষে ৫ থেকে ১১ আগস্ট পর্যন্ত ৭‘শ ৭০টি যানবাহনকে মামলা দিয়েছে পুলিশ। এসময় এদের কাছ থেকে ৭ লক্ষ ১৭ হাজার ১‘শ ৫৫ টাকা জরিমানা করা হয়। এর মধ্যে ৪‘শ ৩১টি মোটরসাইকেল ৬৯টি বাস, ৫৬টি ট্রাক, ৫৫টি পিকআপ, ৩১টি প্রাইভেট কার, ২৬টি কাভার্ড ভ্যান ও ২৬টি মাহেন্দ্র রয়েছে। এছাড়া কোন প্রকার বৈধ কাগজপত্র না থাকার কারণে ৩০টি মটর সাইকেল আটক করা হয়।
রবিবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় ট্রাফিক সপ্তাহ উপলক্ষে প্রেস ব্রিফিংয়ে এ সব তথ্য জানান। জেলা পুলিশ লাইন মিলনায়তনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, বাগেরহাট সদর ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) আল ফারুক, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদারসহ বাগেরহাটে কর্মরত গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় আরও জানান, ট্রাফিক সপ্তাহ উপলক্ষে জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে একাধিক নাশকতা মামলার আসামী শেখ মঞ্জুরুল হক রাহাত, অস্ত্র প্রস্তুত ও বিক্রয়কারী মোঃ বাবর আলী ওরফে বাবু হাজরাসহ বিভিন্ন মামলায় ৭৮ জনকে গ্রেফতার করে পুলিশ। এদের মধ্যে ২৩ জনকে মাদক মামলায় গ্রেফতার করা হয়। এদের কাছ থেকে ৪৩ পিস ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল, ৬ বোতল হুইস্কি ও ৫‘শ গ্রাম গাজা উদ্ধার করা হয়।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here