বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় মা-ছেলে নিহত

0
383

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটের সাইনবোর্ড-শরণখোলা আ লিক মহাসড়কে সড়ক দূর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছে। রোববার সকালে মোরেলগঞ্জ উপজেলার দোনা নামক স্থানে এই সড়ক দূঘটনা ঘটে। এসময় আরো এক ভ্যান চালক আহত হয়েছে। নিহতরা হলেন, মোরেলগঞ্জ উপজেলার দোনা গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী সুরমা আক্তার শিল্পি (৩৫) ও তার ছেলে ওমর হাওলাদার (৭)। ওমর হাওলাদার স্থানীয় দোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্র।
মোরেলগঞ্জ থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, রোববার সকালে বাগেরহাট থেকে চীনা নাগরিক বহনকারী একটি পাজেরো গাড়ি দ্রত গতিতে মোরেলগঞ্জের দিয়ে যাচ্ছিল। এসময় দোনা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে পার্শ রাস্তা দিয়ে একটি যাত্রী বোঝাই ভ্যান রাস্তার উপর ওঠে। তখন পাজেরো গাড়িটি যাত্রীবোঝাই ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় পাজেরো গাড়িটি মা-ছেলের শরিরের উপর দিয়ে চলে যায়। এসময় তারা ঘটনাস্থলে মারা হয়। মা সুরমা আক্তার শিল্পি ছেলেকে বিদ্যালয়ে পৌছে দেয়ার জন্য রাস্তার পাশে অপেক্ষা করছিল। ওই চীনা নাগরিকরা শরণখোলায় পানি উন্নয়ন বোর্ডের একটি বেড়ীবাঁধ নির্মান প্রকল্পে কাজ করছেন বলে ওই পুলিশ কর্মকর্তা জানান। মরদেহ দুটি মোরেলগঞ্জ উপজেলা হাসপাতাল থেকে থানায় নেয়া হয়েছে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক পাজেরো গাড়িটি আটক করে চীনা নাগরিকদের পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here