বাগেরহাটে স্বামীর নামে মিথ্যা মামলার প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন

0
410

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস:বাগেরহাটের চিতলমারীতে‘সম্পূর্ণ মিথ্যা ঘটনা ও হয়রানী করতে আমার স্বামীকে ফাঁসানো হয়েছে। এ মামলা সম্পূর্ণ মিথ্যা ও হয়রানী মূলক। আমার স্বামী তুলসি দাস একজন সামান্য টিভি মেকার। সে চিতলমারী বাজারে কাজ করে। অত্যন্ত সহজ-সরল প্রকৃতির মানুষ। প্রতিপক্ষরা একটি যৌন হয়রানীর মামলার জের ও স্থানীয় এক প্রভাবশালী নেতার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় আমার স্বামীকে বলির পাঠা বানিয়েছে।’

বুধবার বিকেলে চিতলমারী সবুজ সংঘ কাবে জনার্কীর্ণ এক সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে গৃহবধূ আলো হালদার এ সব কথা জানান।

লিখিত বক্তব্য পাঠ করে গৃহবধূ আলো হালদার আরও জানান, গত ২২/০৬/২০১৭ ইং তারিখ রাত ৯ টার দিকে প্রতিবেশী সুব্রত হালদার তাকে যৌন হয়রানি করে। এ ঘটনায় ০৪/০৭/২০১৭ ইং তারিখ তিনি চিতলমারী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। মামলা নং-১। সেই মামলার প্রধান স্বাক্ষী ছিল তার স্বামী তুলসি দাস হালদার। আর এ মামলার জের ধরে সুব্রত হালদার তার আপন চাচাতো বোনকে ধর্ষণের নাটক সাজিয়ে তার স্বামীর নামে ০৬/০৫/২০১৮ ইং তারিখ থানায় একটি মিথ্যা ধর্ষণ মামলা দায়ের করেছে। আর এ সবের পিছনে রয়েছে স্থানীয় প্রভাবশালী নেতা শাজাহান তালুকদার। ওই নেতা তাকে কু-প্রস্তাব দিয়েছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় তার স্বামীকে বলির পাঠা বানানো হয়েছে। ঘরবাড়ি ছাড়া করা হয়েছে তাদেরকে। তিনি প্রশাসনের কাছে বিষয়টি নিরপেক্ষ ভাবে তদন্তের জোর দাবি জানান।

সংবাদ সম্মেলনে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা হাশেম তালুকদার ও বরেন্দ্র নাথ হালদার। এখন বিভিন্ন প্রকার হুমকি-ধামকি দেয়া হচ্ছে।

এ ব্যাপারে সব অভিযোগ অস্বীকার করে শাজাহান তালুকদার জানান, থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। তিনি বাদী পক্ষের সহযোগিতা করেছেন মাত্র।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here