বাগেরহাটে বেমরতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের উপর হামলা,থানায় অভিযোগ দায়ের

0
233

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটে পূর্ব বিরোধের জেরে ০২ নং বেমরতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ জন্য হামলার শিকার শেখ জহিরুল ইসলাম মিঠু (৪৮) বাদি হয়ে ও কয়েকজনকে সাক্ষী রেখে বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে। শেখ জহিরুল ইসলাম মিঠু (৪৮) বেমরতা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত আলহাজ সোনমিুদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে বাগেরহাট সদর উপজেলার মাদ্রাসা বাজার এলাকায়।
অভিযোগে জহিরুল ইসলাম মিঠু জানান,শুক্রবার সকালে আমি বাড়ী থেকে মোটরসাইকেল যোগে মাদ্রাসা বাজার যাওয়ার উদ্দেশে রওয়ানা হই। মাদ্রাসা বাজারের রকিবের স্টেশনারীর দোকানে সামনে পৌছালে পূর্ব পরিকল্পনা মোতাবেক আমার গাড়ীর গতি রোধ করে এবং কিছু বুঝে ওঠার আগেই বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের মৃত আসমত আলী শিকদারের ছেলে বাহার শিকদার (৪৫),মৃত.রজ্জব আলী শেখর ছেলে দুলাল শেখ (৪০),মৃত খালেক শেখের ছেলে ইরিয়াস শেখ (৪৫) এবং বাহার শিকদারের ছেলে তারা শিকদার (২৬) সহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন আমাকে এলোপাতাড়ী কিল ,ঘুষি ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে আমাকে জখম করে। এ সময় আসামীরা আমার জ্যাকেটের পকেটে থাকা নগদ ১,৩৭,০০০/= (এক লক্ষ সাইত্রিশ হাজার) টাকা বের করে নেয় ও জীবন নাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। ঐ সময় আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং আমাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়।
এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here