বাগেরহাটে জেলা প্রশাসনের অভিযান, জরিমানা আদায়

0
329

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাট শহরের যান চলাচলে শৃংখলা ফিরিয়ে আনতে বিশেষ অভিযান শুরু করেছে জেলা প্রশাসন। গত বুধবার থেকে শুরু ওই অভিযানে ১৭টি ব্যাটারিচালিত ইজিবাইক, একটি মাহেন্দ্র ও দুটি মোটরসাইকেল জব্দ এবং জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মুক্তার, সিফাত উদ্দিন, হিমাদ্রি খীসা ও কামরুল হাসান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত উদ্দিন বলেন, সম্প্রতি শহরতলীতে অবৈধ যান চলাচল আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে। এর ফলে জনদূর্ভোগসহ দূর্ঘটনা বেড়েছে। এই পরিস্থিতিতে ইজিবাইক ও অবৈধ যান চলাচল নিয়ন্ত্রনে বিশেষ অভিযান শুরু করেছে প্রশাসন।
অভিযানের দ্বিতীয় দিন গতকাল বৃহস্পতিবার মোটরযান আইন ১৯৮৩ এর ১৬২ ধারায় ৯টি ইজিবাইক জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। লাইসেন্স না থাকায় জব্দকৃত ইজিবাইক গুলো বাগেরহাট মডেল থানায় সোপর্দ করা হয়েছে। এর আগে বুধবার ৮টি ব্যাটারিচালিত ইজিবাইক, ২টি মোটরসাইকেল ও ১টি মাহেন্দ্রকে জরিমানা করা হয়। যান চলাচলে শৃংখলা ফেরাতে অবৈধ যানবাহন, লাইসেন্সহীন ও অপ্রাপ্ত বয়স্ক চালকদের বিরুদ্ধে শুরু হওয়া জেলা প্রশাসনের এই অভিযান আরও কয়েকদিন চলবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মুক্তার।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here