বাগেরহাটে ছাত্রলীগ নেতার উপর দুর্বৃত্তের হামলা

0
242

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইসতিয়াক হোসেন বাহাদুরের উপর হামলা চালিয়েছে দৃর্বৃত্তরা। মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলা সদরের আড়িয়ামর্দন এলাকায় ৪-৫ জন মুখোশধারী লোক এ হামলা চালায়। গুরত্বর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে হামলাকারীদের বিচারের আইনের আওতায় আনতে মঙ্গলবার দুপুরে বাগেরহাটের কচুয়ায় জেলা ছাত্রলীগ একটি বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ। পরে কচুয়া বাজারে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। এছাড়াও বাগেরহাট শহরে সদর উপজেলা ছাত্রলীগ, পৌর যুবলীগ পৃথক পৃথক বিক্শোভ মিছিল ও সমাবেশ করে। ইশতিয়াক রেজা উপজেলা সদরের মৃত আবুল বাসার হাজরার ছেলে।
ইশতিয়াক রেজার চাচী নাজমা সরোয়ার জানান ঢাকা থেকে ফেরার পথে ভ্যান যোগে আরিয়ামর্দন পৌছালে ৪-৫জনের মুখোশধারী একটি দল ওর গতি রোধ করে হামলা চালায়। এতে তার দু-হাত ও পায়ে গুরুত্বর জখম হয়। এলাকাবাসী বাহাদুরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন, সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল কবির জানান ছাত্রলীগ নেতার উপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here