বাগেরহাটে গৃহবধূকে গলাকেটে হত্যা: তিন যুবক গ্রেপ্তার

0
318

খবর৭১ঃ বাগেরহাট শহরের দক্ষিণ সরুই এলাকায় হোসনেয়ারা বেগম (৬০) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যায় জড়িত থাকার অভিযোগে সহোদরসহ তিন যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে। এসময় এদের কাছ থেকে লুট করা স্বর্ণালংঙ্কার ও হত্যার কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার রাতভর বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আবজালের নেতৃত্বে একটি দল শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

বুধবার দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের এই তথ্য জানান।

উদ্ধার হওয়া মালামালের মধ্যে রয়েছে, ২টি স্বর্ণের রুলি, একটি স্বর্ণের চেইন, কানের দুল এক জোড়া এবং হত্যায় ব্যবহ্নত একটি চাকু ও একটি বটি।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার গোবাড়িয়া গ্রামের বাবুল শেখের দুই ছেলে মো. রিয়াজ শেখ (২২) ও মো. রিয়াদ শেখ (২০) এবং একই গ্রামের ইউনুস তালুকদারের ছেলে মো. মিরাজুল ইসলাম পাপন (১৯)। এদের পরিবার প্রায় একযুগ আগে জীবিকার তাগিদে মোরেলগঞ্জ থেকে বাগেরহাট শহরের দক্ষিণ সরুই এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করছিল। এরা পেশায় রাজমিন্ত্রী ও অটোরিকশা চালক।

গৃহবধূ হোসনেয়ারা বেগম গ্রেপ্তার হওয়ার যুবকদের চিনে ফেলায় তারা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here