বাগেরহাটে কৃষক মোকলেছুর রহমান হত্যা মামলায় সহোদরসহ গ্রেপ্তার-৩

0
225

হেদায়েত হোসাইন লিটন বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষক মোকলেছুর রহমান হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই সহোদরসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)। রোববার নারায়ণগঞ্জের ফতুল্লার রামারবাগ এলাকার একটি বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের পিবিআই বাগেরহাট কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার মোরেলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামের আব্দুল ওয়াহেদ হাওলাদারের ছেলে দুই ছেলে খলিল হাওলাদার (৪৫) ও ইসরাফিল হাওলাদার (৪৫) এবং একই গ্রামের জলিল হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২২)।
গত ১৭ জুন সকাল ১০টার দিকে মোরেলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামের কৃষক মোকলেছুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা আহত করে সন্ত্রাসীরা। পরে ঐ বিকেলে আহত মোখলেছ খূলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় মারা যান। ঘটনার দুই দিনপর ১৯ জুন নিহতের স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮/৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। ৩ জুলাই মামলাটির তদন্তভার পিবিআইকে দেওয়া হয়।
হত্যার আড়াই মাস পার হলেও কোন আসামী গ্রেপ্তার না ২৫ আগষ্ট মানববন্ধন করে এলাকাবাসী । এরপর নড়ে চড়ে বসে পুলিশ।
পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) বাগেরহাট কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক সোমবার (০৩ সেপ্টেম্বর) সকালে বলেন, আমরা মোকলেছুর রহমান হত্যা মামলাটির তদন্ত শুরু করলে কৃষক মোকলেছুর রহমান হত্যার ঘটনায় জড়িত আসামীরা এলাকা ছেড়ে আত্মগোপণে চলে যায়। পিবিআই এর একটি দল গোপণ সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে দুই সহোদরসহ তিনজনকে গ্রেপ্তার করে। এদের এর মধ্যে খলিল ও তার ভাই ইসরাফিল এই মামলার এজাহারনামীয় আসামী,হাসান সন্দেহভাজন।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here