বাগেরহাটে ওয়ার্ড সদস্যের বিরুদ্ধে সরকারি ইট আত্মসাতের অভিযোগ

0
466

 

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস :বাগেরহাটের রামপালের হুড়কা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও হুড়কা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্য পবিত্র পাড়ের বিরুদ্ধে সরকারী রাস্তার কাজে রাখা একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের ইট রাতের অন্ধকারে নিজ বাড়ীতে রাখার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় ব্যপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ইট আত্মসাতের ঘটনা তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানিয়েছেন।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে ২ এপ্রিল গভীর রাতে চাড়াখালী রাস্তার কাজে রাখা খান ব্রিকস এর ইট মারুফের নসিমনে করে প্রায় দেড় হাজার ইট নিয়ে এসে বাড়ীতে রাখেন। বাড়ীতে এনে ওই ইট তিনি পুরাতন ইট দিয়ে ঢেকে রাখেন। এলাকাবাসী চোরাই ইট খুজতে গিয়ে পবিত্র মেম্বরের বাড়ীর বাগানের ভিতরে পুরাতন ইট দিয়ে নতুন ইট ঢেকে রাখা অবস্থায় দেখতে পান। এলাকাবাসী সাংবাদিকদের জানান, সরকারী রাস্তার কাজের নতুন ইট মেম্বর না জানিয়ে আত্মসাত করেছেন। নসিমন চালক মারুফ রাতের বেলা মেম্বরের নির্দেশে ইট এনে মেম্বরের বাড়ীতে রাখেন বলে জন সম্মুখে স্বীকার করেন। ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজার হায়দার আলী মেম্বরের বাড়িতে রাখা ইট তাদের বলে শনাক্ত করেন। ঠিকাদারি প্রতিষ্ঠানের সহকারি কর্মকর্তা শিরু খান ব্রীকস এর ওই ইট তাদের বলে দাবি করেন। অভিযোগ ওঠা ইউপি সদস্য ও যুবলীগ নেতা পবিত্র পাড়ের মুঠোফোনে ইট চুরির বিষয় জানতে চাইলে তিনি জানান, আমি গোনা বাজার ব্রীজ এলাকায় আছি। আপনাদের সাথে একটু কথা বলতে চাই, এই বলেই তিনি তার ব্যবহৃত ০১৯২৪-২১৬৯০১ মুঠোফোন বন্ধ করে রাখেন।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদার জানান, বিষয়টি তিনি তদন্ত করে ব্যবস্থা নেবেন। ঘটনার বিষয় রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমান বিষয়টি জানেন না বলে জানিয়ে বলেন, বিষয়টি খোজ নিয়ে দেখছি।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here