বাগেরহাটে আসামী পলায়ন, পুলিশ বরখাস্ত

0
519

খবর৭১,হেদায়েত হোসাইন লিটন,বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে পুলিশ পাহারায় চিকিৎসাধীন মাদক মামলার এক আসামী পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। বৃহষ্পতিবার রাতে মাদক মামলার এজাহারনামীয় আসামী তন্ময় মন্ডল (২০) নামে ওই যুবক কর্তব্যরত পুলিশ সদস্যদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তন্ময় মন্ডল চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের খড়মখালী গ্রামের প্রয়াত বলরাম মন্ডলের ছেলে। পালিয়ে যাওয়া ওই আসামীকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।
এদিকে, পুলিশ পাহারায় আসামী পালানোর ঘটনায় দায়িত্বে পালনে অবহেলার অভিযোগে দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন, চিতলমারী থানার কনস্টবল আব্দুর রউফ ও শওকত আলী। শুক্রবার তাদের জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল চন্দ্র সরকার সকালে বলেন, গত ২ এপ্রিল রাতে চিতলমারী উপজেলার খাসেরহাট এলাকায় পুলিশ অভিযানে যায়। পুলিশের ধাওয়ায় তন্ময় রাস্তার উপর পড়ে কোমরে ও পায় আঘাত পায়। পরে তার দেহ তল্লাসি করে ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজা পায় পুলিশ। মাদক উদ্ধারের ঘটনায় উপপরিদর্শক (এসআই) মারফত আলী বাদী হয়ে চিতলমারী থানায় তন্ময়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। সেখান থেকে তন্ময়কে উদ্ধার করে চিকিৎসার জন্য পুলিশ পাহারায় স্থানীয় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তন্ময়ের বাথরুম চাপলে পুলিশ তার হাতের হাতকড়া খুলে দেয়। এসময় সে বিছানা থেকে নেমেই পাহারায় থাকা পুলিশ সদস্য শওকত আলী ও আব্দুর রউফকে ধাক্কা দিয়ে দৌড়ে পালিয়ে যায়। তার বিরুদ্ধে চিতলমারী থানায় মাদক ছাড়াও তিনটি চুরির মামলা রয়েছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here