বাগেরহাটে আগুনে পাঁচটি দোকান ভষ্মিভূত

0
299

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাট শহরের মেইন রোডে আগুনে পাঁচটি মুদি দোকান পুড়ে গেছে। আগুনে মালামাল পুড়ে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দেকানিরা দাবি করেছেন। রোববার রাত দেড়টার সময় বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানিয়েছে।
পুড়ে যাওয়া দোকানগুলো হচ্ছে, শ্যামল সাহার মাতৃ ভান্ডার, নকুল সাহার নকুল স্টোর, মিল্টন সাহার বিমল স্টোর, ইদ্রিস শেখের ইদ্রিস স্টোর এবং সুমন সমাদ্দারের ফিস ফিডের দোকান।
বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক সরদার মাসুদুর রহমান বলেন, রাত দেড়টার দিকে শহরের মেইনরোডে অবস্থিত শ্যামল সাহার মাতৃ ভান্ডারে স্থানীয়রা আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনের লেলিহান শিখা আশেপাশে ছড়িয়ে পড়ে চারটি মুদি এবং একটি মাছ ও পশু খাদ্যের দোকান নিয়ে মোট পাঁচটি দোকান পুড়ে সম্পূর্ণ ভষ্মিভূত হয়ে যায়। শ্যামল সাহার দোকান থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
ক্ষতিগ্রস্থ শ্যামল সাহা সাংবাদিকদের বলেন, প্রতিদিনের মতো রোববার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাই। রাত দেড়টার দিকে বাজারের বাসিন্দারা আমার দোকানে আগুন জ¦লছে দেখতে পেয়ে খবর দেয়। পরে সেখানে এসে আগুন নেভানোর চেষ্টা করি। আগুনে আমার মুদি দোকানে কয়েক লাখ টাকার নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে। আমরা সবাই নি:স্ব হয়ে গেছি। আমি ছাড়াও আরও তিনটি মুদি দোকান এবং একটি মাছ ও পশু খাদ্যের দোকান পুড়ে গেছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here