বাউফলে জুয়েলারী দোকানে ডাকাতির ঘটনা এখনও অন্ধকারে

0
511

রাকিব হাসানপটুয়াখালী প্রতিনিধি :
এক বছরেরও বেশি সময় পাড় হয়ে গেলেও পটুয়াখালীর বাউফলে থানার কাছে স্বর্ণালংকারের দোকান বীণা জুয়েলার্সে ডাকাতির ঘটনা এখনও রয়েছে অন্ধকারে। উপজেলা জুয়েলারী সমিতি এ ঘটনার প্রতিবাদে ঘটনার সাথে সম্পৃক্তদের গ্রেপ্তারের দাবীতে সমাবেশ ও ধর্মঘট পর্যন্ত করেছে। এমন কি সম্প্রতি সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ এমপি এ ঘটনাকে দুঃখজনক আখ্যা দিয়েছেন। তিনি বলেন, থানার কাছেই জুয়েলারী দোকানে গুলি করে ককটেল ফাটিয়ে প্রকাশ্যে এ ধরনের ডাকাতির ঘটনা বাউফলে নজিরবিহীন। তিনি পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, হয়ত কোন প্রভাবশালী এ ঘটনার সাথে জড়িত বলে পুলিশ তদন্তে গড়িমসি করছে।
সুত্রে জানা গেছে, গত বছরে ২৫ ফেব্রুয়ারী শনিবার সন্ধায় বাউফল থানার কাছে কুন্ডুপট্রি এলাকায় বীণা জুয়েলার্স নামে একটি স্বর্ণালংকারের দোকানে গুলি ও ককটেল ফাটিয়ে ডাকাতি হয়। এ সময় লুট করা হয়েছে স্বর্নালংকার। গুলি ও ককটেলের স্পিল্টিনটার দোকানের দুই কর্মচারী ও এক রিকশাচালক আহত হয়েছিলেন। ওই ডাকাতির ঘটনায় দোকান মালিক সুশান্ত কুমার সাহা ওই রাতেই অজ্ঞাতনামা ছয়-সাতজনের নামে বাউফল থানায় একটি ডাকাতি মামলা করেছেন।
এ ব্যাপারে দোকান মালিক ও বাউফল জুয়েলারী সমিতির সভাপতি সুশান্ত কুমার বলেন, এক বছরের বেশী সময় পার হলেও এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত কেউ গ্রেপ্তার হয় নাই। দোকানে সি সি ক্যামেরা ছিল, ক্যামেরার সেই ভিডিও ফুটেজ দেখে জড়িতদের খুজে বের করা যায়। কিন্তু রহস্যজনক কারনে সব কিছু অন্ধকারেই রয়ে গেছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল ইসলাম বলেন, আমারা ডাকাতির ঘটনাকে গুরুত্ব সহকারে দেখছি এবং খুব দ্রুত এর সাথে জড়িতদের ধরতে সক্ষম হব।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here