সৈয়দপুরে স্কাউটস্ এর কাউন্সিল অনুষ্ঠিত

0
804

খবর৭১ঃ

বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। রোববার শহরের বাঙালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই কাউন্সিল অনুষ্ঠিত হয়।
দুই পর্বের এ অনুষ্ঠানের
প্রথম পর্বে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া।
এতে স্বাগত বক্তব্য বলেন বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলার শাখার কমিশনার ও গোলাহাট রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম মুকুল।
অন্যান্যের মধ্যে বক্তব্য বলেন বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের সহকারি পরিচালক মো. বাচ্চু মিয়া, সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমিন, বাংলাদেশ স্কাউটস্ নীলফামারী জেলা শাখার কমিশনার বিনয় কুমার রায় ও সম্পাদক মো. গোলাম কিবরিয়া প্রমূখ।
কাউন্সিলে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন মো. আনোয়ারুল ইসলাম।
দ্বিতীয় পর্বে স্কাউটস্ এর সৈয়দপুর উপজেলা শাখার ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। এতে পদাধিকারবলে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া সভাপতি, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল কমিশনার, মো. আনোয়ারুল ইসলাম সম্পাদক, মো. আব্দুল রাজ্জাক রাজু সহ-সম্পাদক ও মো. আজম আলী সরকার কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here