বাংলাদেশ মানবাধিকার কমিশন শাহজাদপুর শাখার অভিষেক ও কার্যালয় উদ্বোধন

0
261

খবর৭১:রাজিব আহম্মেদ , শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ বাংলাদেশ মানবাধিকার কমিশন শাহজাদপুর শাখার অভিষেক অনুষ্ঠান ও সংগঠনটির কার্যালয় আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৪ মার্চ) সন্ধায় পৌর শহরের ডাকবাংলো এলাকায় কার্যালয়ের উদ্বোধন করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর ভিসি ড. বিশ্বজিৎ ঘোষ।

উদ্বোধন শেষে মানবাধিকার কর্মীদের সমন্বয়ে একটি র‌্যালী বের হয়ে। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ শেষে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয় । পরে উপজেলার শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন শাহজাদপুর উপজেলা শাখার সভাপতি গোলাম সাকলায়েন, সঞ্চালনায় ছিলেন শাহজাদপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাক আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. বিশ্বজিৎ ঘোষ, বিশেষ অতিথি ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব সোহরাব হোসেন, উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান,
বাংলাদেশ মানবাধিকার কমিশন সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি এ্যাডঃ আব্দুর রহমান, সাধারন সম্পাদক এ্যাডঃ রেজাউল করিম রাখাল প্রমুখ।

বক্তাদের বক্তব্যে মানবাধিকার বিষয়ক বিভিন্ন বিষয় উঠে আসে, এবং সকল মানবাধিকার কর্মীকে সততার সাথে অসহায় জনগোষ্ঠীর অধিকার রক্ষায় কাজ করার আহ্বান জানানো হয়
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here