বাংলাদেশের কোন নায়িকাকে পাত্তাই দিলেন না নুসরাত ফারিয়া

0
1444

খবর৭১: যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নুসরাত ফারিয়ার। একটানা কয়েকটি চলচ্চিত্রে কাজ করে রাতারাতি বদলে গেছেন এক সময়ের জনপ্রিয় এই উপস্থাপক। এই ঈদেই মুক্তি পাচ্ছে জিতের সাথে তার অভিনীত বস ২ ছবিটি। এ নিয়ে দুই দেশেই বেশ ব্যাস্ত সময় কাটাচ্ছেন এই নায়িকা।

এরই মধ্যে দুই বাংলায় অভিনয় করতে গিয়ে অনেক সাক্ষাৎকারের মুখোমুখি পড়তে হয় নুসরাত ফারিয়াকে। এবার কলকাতার সংবাদমাধ্যম ২৪ঘন্টার মুখোমুখি হয়েছেন তিনি। বলেছেন নানান কথা। আর তার মাঝে এও বলেছেন, ঢাকায় এমন কোনো নায়িকা নেই যে, টলিউডে গিয়ে নুসরাত ফারিয়াকে টেক্কা দেবে!

আপনার প্রতিযোগী কে? কোন বাংলাদেশি নায়িকা আপনার ‘টলিউড থ্রেট’ হতে পারে? টলিউডে যে আপনাকে টেক্কা দেবে… এই প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, বাংলাদেশ থেকে… বাংলাদেশ থেকে আমার কনটেম্পোরারি, যে আমাকে বিট করবে… আমার মনে হয় না কেউ আছে।

পরীমণি?
(পাত্তা না দেওয়া ভঙ্গিতে) ও আমার আগেই এখানে এসে একটা ফিল্ম করেছে। যদি আমাকে বিট করারই হত তাহলে করে নিত। (শরীরী ভাষায় ফুটে উঠল ভীষণ আত্মবিশ্বাস) আই ডোন্ট থিঙ্ক সো। নো ওয়ান ইজ থ্রেট টু মি।

জয়া এহসান?
উনি ‘বিসর্জন’ করে জাতীয় পুরস্কার পেয়েছেন। শি ইজ থ্রেট টু এভরি ওয়ান (হাসি)। সব বাংলাদেশিদের জন্য উনি থ্রেট। তিনি খুব বড় মাপের অভিনেত্রী। আমার জন্মের আগে থেকেই কাজ করছেন। সুতরাং উনি কোনও ভাবেই আমার থ্রেট নয়।

সব শেষে ফারিয়া যোগ করলেন, আমার মনে হয় না কমার্শিয়াল সিনেমায় আমার থ্রেট কেউ আছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here