বাঁচতে চায় আয়েশা

0
425

রেদোয়ান জনি, (চট্টগ্রাম) মিরসরাই :

মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের জয়পুর পূর্ব জোয়ার গ্রামের ২ নং ওয়ার্ডের মো. ছাদেকের স্ত্রী আয়েশা আক্তার (৩৮) এর একটি হার্টের বাল্ব সম্পূর্ণ নষ্ট। ফলে সে ক্রমশ দুর্বল হয়ে পড়ছে। চিকিৎসক জানিয়েছেন, জরুরিভাবে আয়েশা আক্তারের ‘ওপেন হার্ট’ মেজর অপারেশন করে হার্টে নতুন বাল্ব স্থাপন করলে সে সুস্থ হয়ে পড়বে। নতুবা বিনা চিকিৎসায় আয়েশা যেকোনো মুহূর্তে প্যারালাইসিসে আক্রান্ত অথবা জীবন বিপন্ন হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে।

আয়েশা আক্তারের স্বামী একটি ছোটখাট চাকুরি করে কোনো রকমে ২ ছেলে ১ মেয়ের লেখা পড়া ও সংসার অনেক কষ্টে পরিচালনা করছে। আয়েশার চিকিৎসার জন্য পরিবারের সঞ্চিত অর্থ সব খরচ হয়ে গেছে। চিকিৎসক বলেছেন, বর্তমানে আয়েশার অপারেশনের জন্য জরুরিভাবে ৫ লাখ টাকা প্রয়োজন।

দরিদ্র পরিবারটির এমন কোনো সহায় সম্পদ নেই, এমনকি দানশীল নিকটাত্মীয়ও নেই যে চিকিৎসার খরচ যোগাবে। এ অবস্থায় অসহায় আয়েশা তার স্বামী-সন্তানদের সুন্দর জীবনের জন্য বেঁচে থাকতে তার চিকিৎসার্থে এগিয়ে আসতে সমাজের হৃদয়বান, দানশীল ও ধনাঢ্য ব্যক্তি এবং সেবা সংস্থাসহ সরকারের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা : আয়েশার ভাই আবদুল মান্নান, সঞ্চয়ী হিসাব নং- ২৫২৬, অগ্রনী ব্যাংক , রামগড় শাখা, খাগড়াছড়ি। বিকাশ করা মোবাইল : ০১৮১৪১০৪৫৫০ (পারসোনাল)

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here