বরিশালে বাস-মাহেন্দ্র সংঘর্ষে কলেজছাত্রীসহ নিহত ৫

0
324

খবর৭১ঃ বরিশালে যাত্রীবাহী বাসের ধাক্কায় মাহিন্দ্রার (স্থানীয় যান) ৫ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে কলেজছাত্র ও নারী রয়েছেন। এঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) সকালে নগরের বরিশাল-ঢাকা মহাসড়কে গড়িয়ারপাড়ের তেতুলতলা নামক এলাকায় এঘটন ঘটে।

নিহতেরা হলেন- ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের গণিত প্রথম বর্ষের ছাত্রী শীলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রং মিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন (৩৫), বরিশালের কাশিপুরের গণপাড়া এলাকার ইদ্রিস খানের ছেলে মাহেন্দ্রাচালক সোহেল (২৫)। আরেক নারীর নাম-পরিচয় জানাযায়নি। তবে তার আনুমানিক বয়স ৫০ বছর।

নগরীর বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, মাহিন্দ্রটি যাত্রী নিয়ে বানারীপাড়া থেকে বরিশালের উদ্দেশে যাচ্ছিলো। পথিমধ্যে ঘটনাস্থলে বানারীপাড়াগামী ‘দুর্যয় পরিবহন’ নামক একটি যাত্রীবাহী বাস মাহিন্দ্রকে ধাক্কা দেয়। এতে মাহিন্দ্রটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই কলেজ ছাত্রী শীলার মৃত্যু হয়।

আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান। এসময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মানিক ও খোকনকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৫০ বছর বয়সী অজ্ঞাত আরও এক নারী ও মাহিন্দ্রচালক সোহেল।
খবর৭১ঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here