বরগুনায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন জলদস্যু নিহত

0
306

বরগুনা প্রতিনিধি : বরগুনায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান(র‌্যাব)-৮ এর সাথে বন্দুকযুদ্ধে সুন্দরবন কেন্দ্রিক জলদস্যু মুন্না বাহিনীর প্রধান স্বপন প্যাদাসহ তিন জন জলদস্যু নিহত হয়েছে।
বুধবার সকালে বরগুনার পাথরঘাটা উপজেলার বলেশ্বর নদী সংলগ্ন পদ্মা গ্রামের মাঝেরচর নামক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে সাতটি বন্দুকসহ বিপুল পরিমান গোলাবারুদ করেছে র‌্যাব।
নিহতরা হলেন, জলদস্যু মুন্না বাহিনীর প্রধান স্বপন প্যাদা ওরফে মিজান উদ্দীন প্যাদা, লিটন খন্দকার এবং সাগর খান। তবে নিহতদের নাম জানা গেলেও তাদের পরিচয় এখনো জানা যায়নি।
র‌্যাব-৮ বরিশাল এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব জানান, সুন্দরবনকেন্দ্রিক জলদস্যু দমনের জন্য নিয়মিত অভিযানের সময় গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন বরগুনার পাথরঘাটার বলেশ্বর নদীর মাঝেরচর নামক স্থানে অভিযান চালায় র‌্যাব-৮ এর একটি টিম।
এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে উদ্ধেশ্য করে গুলি ছোড়ে জলদস্যু মুন্না বাহিনীর সদস্যরা। এসময় আত্মরক্ষার জন্য র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের বেশ কিছু সময় গুলি বিনিময়ের পর জলদস্যুরা পিছু হটলে ঘটনাস্থলে তল্লাশী করে গুলিবিদ্ধ তিনটি মৃতদেহ উদ্ধার করে র‌্যাব। এসময় ঘটনাস্থল থেকে সাতটি বিদশী বন্দুকসহ বেশ কিছু গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব। তবে, কি কি অস্ত্র ও গোলাবারুদ উদ্দার করা হয়েছে, তা জানাতে পারেননি তিনি।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here