বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত

0
367

খবর৭১ঃময়মনসিংহে সদর উপজেলা ও মুক্তাগাছায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই জন নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত আব্দুল্লাহ আল কাফি (৩১) ও আলমগীর হোসেন গুতু (২৭) তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। শুক্রবার মধ্য রাতে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে বলে জানান জেলা গোয়েন্দা বিভাগের ওসি শাহ মো. কামাল আকন্দ।

 

পুলিশের এই কর্মকর্তা জানান, ‘শুক্রবার রাত পৌনে ২টার দিকে মুক্তাগাছার কাঠালিয়া ঝালই ব্রিজের কাছে রাস্তার ওপরে কিছু মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে এই খবরে জেলা গোয়েন্দা পুলিশের দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা প্রথমে ইট পাটকেল নিক্ষেপ ও পরে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে তল্লাশি করে গুলিবিদ্ধ আব্দুল্লাহ আল কাফিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি কাঠের বাটযুক্ত এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। নিহত কাফি ফুলবাড়িয়া উপজেলার আমদালিয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।’

গোয়েন্দা বিভাগের ওসি শাহ মো. কামাল আকন্দ আরও জানান, একই রাত দেড়টার দিকে ময়মনসিংহ সদরের সাহেব কাচারি বাজারের পাশে ডিবি পুলিশ আরও একটি মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়। এসময় পুলিশের ওপর প্রথমে ইট পাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। পরে তল্লাশি করে গুলিবিদ্ধ আলমগীর হোসেন গুতুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা ও ২টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। নিহত আলমগীর ময়মনসিংহ সদরের কালিবাড়ি রোডের পুরাতন গুদারাঘাট এলাকার ইব্রাহিমের ছেলে।

দুই জনের বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা আছে জানায় পুলিশ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here