বন্দরে ২ নৈশপ্রহরীকে হত্যা করে ৩ দোকানে ডাকাতি

0
204

খবর ৭১ঃনারায়ণগঞ্জের বন্দর উপজেলায় দুই নৈশপ্রহরীকে হত্যা করে তিন দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

শনিবার ভোরে উপজেলার লক্ষণখোলা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়হান (৬৫) বন্দরের উত্তর লক্ষণখোলা এলাকার মৃত আবদুস সামাদের ছেলে ও মোতালেব (৫৫)বন্দরের চৌরাপাড়া এলাকার মৃত হবি মিয়ার ছেলে।

বন্দর থানার ওসি শাহীন মণ্ডল জানান, ১০-১২ জনের এক দল ডাকাত লক্ষণখোলা ডংজি লংজিভিটি নামে একটি ব্যাটারি কারখানার অদূরে মাদ্রাসা মার্কেটে হানা দেয়।

বিষয়টি টের পেয়ে বাধা দিতে গেলে ডাকাতরা নৈশ্যপ্রহরী রায়হান উদ্দিন ও আবদুল মোতালেবকে হাত-পা বেঁধে ইট দিয়ে মাথায় উপর্যুপরি আঘাত করে। এতে রায়হান উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। আবদুল মোতালেবকে আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন শনিবার সকালে তার মৃত্যু হয়।

ডাকাতরা বাজারের সততা ব্যাটারি মেলা, সততা ব্যাটারি সার্ভিসিং ও বিসমিল্লাহ ব্যাটারি স্টোরের তালা ভেঙে মালামাল লুট করে নিয়ে যায়।

ওসি আরও বলেন, ডাকাতদের গ্রেফতারে অভিযান শুরু করেছি। অচিরেই ডাকাতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এলাকাবাসী জানান, ভোরে ঝাড়ু দিতে নারী পরিচ্ছন্নকর্মী বাজারে এসে দুই নৈশপ্রহরীকে পড়ে থাকতে দেখেন। এর পর বিষয়টি এলাকাবাসীকে অবহিত করেন।

বিসমিল্লাহ স্টোরের মালিক জানান, ডাকাতরা তার দোকান থেকে ১৫ লাখ ৭৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।

এ ছাড়া সততা ব্যাটারি সার্ভিসের মালিক আয়নাল হক জানান, তার দোকানের ২ লাখ ৫১ হাজার ৮০০ টাকা ও সততা ব্যাটারি মেলার মালিক আমির হোসেন জানান, তার দোকানের ৮ লাখ ৫০ হাজার টাকার মাল লুট হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here