বদিউল আলম ইভিএম নিয়ে উক্তি করার উপযুক্ত নন: সিইসি

0
569
বদিউল আলম ইভিএম নিয়ে উক্তি করার উপযুক্ত নন: সিইসি

খবর৭১ঃ সুজনের সাধারণ সম্পাদক বদিউল আলম মজুমদার ইভিএম নিয়ে উক্তি করার উপযুক্ত নন বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা।

তিনি বলেন, যদি নির্বাচন কর্মকর্তারা ইভিএম নিয়ে অভিযোগ করেন তাহলে তা খতিয়ে দেখা হবে। সিইসি বলেন, ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন ইভিএম পদ্ধতিতে হবে। একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

শনিবার দুপুরে বরিশাল আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে জেলা ও উপজেলা পর্যায়ের নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন সিইসি। এ সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। একইসঙ্গে ঢাকার দুই সিটি নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন প্রধান নির্বাচন কমিশনার।

ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকার বিষয়ে তিনি বলেন, নির্বাচনে প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বীপ্রার্থী না থাকলে কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকে। নির্বাচন কমিশনের দায়িত্ব শান্তিপূর্ণ নির্বাচন আয়োজন। আমরা সেই পরিবেশ সৃষ্টি করি। ব্যক্তিগত সফরে ২৬ ডিসেম্বর পটুয়াখালীর বাউফলে যান সিইসি। শনিবার ঢাকায় ফেরার পথে বরিশালে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। মাঠপর্যায়ের কর্মকর্তাদের নানা দিকনির্দেশনা দেন সিইসি।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here