বঙ্গবন্ধু হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত রশিদের জামাতা ফুয়াদ গ্রেফতার

0
266

খবর৭১:বঙ্গবন্ধু হত্যা মামলায় মৃত্যুদণ্ড মৃত্যুদণ্ডে দণ্ডিত সুলতান শাহরিয়ার রশিদ খানের মেয়ের জামাই ফুয়াদ জামানকে গ্রেফতার করেছে সিটিটিসি এর সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

বঙ্গবন্ধুর খুনিদের প্রশংসা করে এবং বঙ্গবন্ধুকে কটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে হাতিরঝিলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া বিভাগের ডিসি মাসুদুর রহমান।

তিনি জানান, গত ১৫ অাগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধুর খুনিদের প্রশংসা এবং বঙ্গবন্ধুকে কটাক্ষ করে পোস্ট দেয়ার পর তার নামে ধানমন্ডি থানার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের একটি মামলা করা হয়। তাকে অাজ অাদালতে প্রেরণ করে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করবে পুলিশ।

ডিএমপির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘গ্রেফতারকৃত ব্যক্তি বঙ্গবন্ধুর হত্যাকারী রশিদের জামাতা। তার সহধর্মীনি শেহনাজ রশিদ খান হত্যা মামলায় মৃত্যুদণ্ডে দণ্ডিত অাসামি লে.কর্নেল (অব) সুলতান শাহরিয়ার রশিদ খানের মেয়ে। ফুয়াদ শাহরিয়ার রশিদের জামাতা হওয়ায় তার শ্বশুরের মৃত্যুর দণ্ডাদেশের বিষয়টি মেনে নিতে পারেননি।’

‘তাই সে তার ব্যবহৃত ফেসবুক অাইডি থেকে জাতির জনক শেখ মুজিবুর রহমানের নৃসংশ হত্যাকাণ্ড নিয়ে কটুক্তি করে। গত ১৫ অাগস্ট ৭ টা ১৫ মিনিটে জাতির পিতার খুনিদের অপরাধের পক্ষে প্রশংসা করে ও অাত্মার মাগফেরাত কামনা করে ফেসবুকে পোস্ট দেন। পোস্টে বঙ্গবন্ধুর হত্যাকে ভালো কাজ বলে অাখ্যায়িত করেন হত্যাকারী রশিদের জামাতা ফুয়াদ জামান।’

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here