বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

0
328

খবর ৭১: বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, জাতির পিতার সহচর ও প্রধানমন্ত্রীর সাবেক লিয়াজোঁ অফিসার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব মোঃ বজলুর রহমানের ৪র্থ মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার হজরত শাহ আলী বোগদাদী (রহ:) মাজার জিয়ারত করে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরে মিছিল সহকারে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে প্রয়াত আলহাজ্ব মোঃ বজলুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে আলোচনা সভা করা হয়। এতে অংশগ্রহণ করেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার তালুকদার সারওয়ার হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ (বঙ্গবন্ধু পদকপ্রাপ্ত), আবুল কাশেম, তারিকুজ্জামান রেজা, সরদার মুজিব, কিরন সেরনিয়াবাদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আবদুল মতিন, সরদার মোঃ আনোয়ার হোসেন, সার্জেন্ট মোস্তফা (অবঃ), সাংগঠনিক সম্পাদক ও বজলুর রহমানের পুত্র তানজিদ বিন রহমান তুর্য্য, রেজাউল করিম স্বপন, নাইম আহম্মেদ জুলহাস, তমাল খান, দপ্তর সম্পাদক শফিউল আলম মানিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিরিন সুলতানা জেরিন, ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, ঢাকা মহানগর উত্তরের সভাপতি সাইফুল ইসলাম অপু, সাধারন সম্পাদক জাবেরুল ইসলাম আপেল, ঢাকা জেলার সভাপতি ফিরোজ আলম, কেন্দ্রীয় নেত্রী এ্যাডভোকেট রানু আক্তার, কেন্দ্রীয় সদস্য মাহফুজুল হক শিপন সহ গাজীপুর, নারায়ণগঞ্জ ও ঢাকা জেলা এবং মহানগর সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার তালুকদার সারওয়ার হোসেন বলেন, আলহাজ্ব মোঃ বজলুর রহমান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের এক অকুতোভয় সৈনিক। আমরা তার রুহের মাগফিরাত কামনা করি। আর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ কারতে হবে।

বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার মোঃ আনোয়ার হোসেন বলেন, আলহাজ্ব মোঃ বজলুর রহমান আমাদের মাঝে চিরকাল তার কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন। আর বাংলাদেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী। তারা কোন জ্বালাও-পোড়াও কারী বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। এতিমের টাকা লুটপাটকারীদের ক্ষমতায় দেখতে চায় না। আর সরকারের ধারাবাহিকতা থাকলে অর্থনৈতিক উন্নতি ত্বরান্বিত হয়। তাইতো শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ এত উন্নত। বাংলাদেশের প্রয়োজনেই শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সরদার মোঃ আনোয়ার হোসেন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশের অর্থনীতি এখন অনেক বেশি শক্তিশালী। সামাজিক ও অর্থনীতির অগ্রগতির সুচকে প্রতিবেশি ভারত-পাকিস্তানের চেয়েও বাংলাদেশ এগিয়ে। সৌদি বাদশাহ সালমানও বাংলাদেশের অর্থনীতির প্রশংসা করেছেন। সৌদি বাদশাসহ বিশ্ব নেতারা চান আবারও শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হোক। বিশ্বনেতা ইতিপূর্বে বলেছেন, “জননেত্রী শেখ হাসিনার তাঁর মেধা ও যোগ্যতা দিয়ে সারাবিশ্বকে নেতৃত্ব দিতে পারে”। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বসভায় অনন্য মর্যাদায় আসীন। তাই দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করুন। এজন্য বঙ্গবন্ধু সৈনিক লীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here