বঙ্গবন্ধু গবেষণা সংসদের সাংগঠনিক বরগুনার সৈকত

0
316

মো.জাহিদ হাওলাদার, বরগুনা প্রতিনিধি: বঙ্গবন্ধু গবেষণা সংসদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন বরগুনার কৃতি সন্তান বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের সাধারন সম্পাদক সাদেক আহমেদ সৈকত। রোববার বঙ্গবন্ধু গবেষণা সংসদের বনানীর কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সাধারণ সভায় সাদেক আহমেদ সৈকতকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

এসময় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা: উত্তম কুমার বড়–য়ার সভাপতিত্বে ও বাংলা টাইমসের প্রধান সম্পাদক টি এইচ এম জাহাঙ্গীরের পরিচালনায় ৩ বছরের জন্য ১০১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটিও গঠন করা হয়। কার্যনির্বাহী কমিটিতে বিশিষ্ট লিভার বিশেষজ্ঞ, ঔষধ বিজ্ঞানী ও বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা: মামুন আল মাহতাবকে সভাপতি ও বাংলা টাইমসের প্রধান সম্পাদক টিএইচএম জাহাঙ্গীরকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

এবিষয়ে জানতে চাইলে বঙ্গবন্ধু গবেষণা সংসদের কার্যনির্বাহী কমিটির নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাদেক আহমেদ সৈকত বলেন, সভাপতি ও সম্পাদকসহ নব নির্বাচিত কমিটির সকল সদস্যকে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সেই সাথে আমাকে এই কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি সকলের প্রতি। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে যাতে আগামী দিনে কাজ করে যেতে পারি তার জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

খবর ৭১/ এস :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here